স্থল পরিবহণেও এমিরেটসের ৫টি পুরস্কার

সম্প্রতি দুবাইয়ে রয়্যাল সোসাইটি ফর প্রিভেনশন অফ এক্সিডেন্টস (রসপা) এর এক পুরস্কার প্রদান অনুষ্ঠানে এমিরেটস গ্রুপ ট্রান্সপোর্ট সার্ভিসেস ৫টি শীর্ষ এওয়ার্ড লাভ করেছে। সেগুলো হলো – স্বাস্থ্য ও নিরাপত্তায় স্বর্ণপদক, অবকাশকালীন নিরাপত্তায় স্বর্ণপদক, এমিরেটস গ্রুপের এক সদস্যের জন্য সেফটি ইনফ্লুয়েন্সার অফ দা ইয়ার, অত্যন্ত সম্মানজনক স্বাস্থ্য ও নিরাপত্তা পুরস্কার এবং মধ্যপ্রাচ্যে সর্বোচ্চ নিরাপদ পরিবহণ বহরের জন্য ট্রফি।

বিশ্বে এমিরেটসই একমাত্র এয়ারলাইন যারা পরিবহণের ক্ষেত্রে স্বাস্থ্য ও নিরাপত্তায় স্বর্ণপদক লাভ করেছে। উল্লেখ্য এমিরেটস গত চার বছর যাবত প্রতি বছর এই পুরষ্কারটি পেয়ে আসছে। স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ক স্বর্ণপদকটি গ্রাহক এবং নিজস্ব স্টাফদের প্রদত্ত সেবার প্রতিটি ক্ষেত্রের জন্য প্রযোজ্য। অন্যদিকে, অবকাশকালীন স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ক স্বর্ণপদকটির মাধ্যমে সকল ভিজিটর এবং অতিথিদের প্রদত্ত সার্বিক স্বাস্থ্য ও নিরাপত্তা সেবার স্বীকৃতি প্রদান করা হয়েছে। পরিবহণ বহর বিষয়ক ট্রফিটি মধ্যপ্রাচ্যে পেশাগত ক্ষেত্রে সড়ক ঝুঁকি ব্যবস্থাপনায় এমিরেটসের সাফল্যেরই স্বীকৃতি।

যাত্রীদের পরিবহণ, কেবিন ও ফ্লাইট ডেক ক্রু, এবং অন্যান্য এমপ্লয়ীদের কর্মস্থলে আনা-নেয়ার জন্য এমিরেটস এক হাজারের অধিক যানবাহনের একটি বহর পরিচালনা করে, এবং প্রতি বছর গড়ে প্রায় ২৫ লক্ষ ট্রিপ প্রদান করে থাকে। এমিরেটস গ্রুপ ট্রান্সপোর্ট সার্ভিসেস বিশ্বের ১৬৭ টির অধিক দেশে যাত্রীদের শাটল ও লিমুজিন সার্ভিস প্রদান করে।

রসপা একটি যুক্তরাজ্য ভিত্তিক সংস্থা, যাদের মুল লক্ষ্য হলো সারাবিশ্বে পেশাগত দায়িত্ব পালনকালে স্বাস্থ্য ও নিরাপত্তাসহ সড়ক, বাসস্থান, অবকাশ ও শিক্ষাকালীন নিরাপত্তাকে উৎসাহিত করা।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.