ভারতে সামরিক স্টেশনের ভেতর গোলাগুলি, নিহত ৪

ভারতের পাঞ্জাবে একটি সামরিক স্টেশনের ভেতর গুলির ঘটনায় অন্তত চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার (১২ এপ্রিল) ভোরে ভাটিন্ডা সামরিক স্টেশনে এ ঘটনা ঘটেছে।

সেনাবাহিনীর সাউথ ওয়েস্টার্ন কমান্ড এক বিবৃতিতে জানায়, ঘটনার পর থেকেই এলাকাটি ঘিরে রাখা হয়েছে এবং কুইক রিঅ্যাকশন টিম ভেতরে তল্লাশি চালাচ্ছে। খবর এনডিটিভির।

সেনাবাহিনীর বিবৃতিতে বলা হয়েছে, ভাটিন্ডা সামরিক স্টেশনের ভেতর স্থানীয় সময় ভোর সাড়ে ৪টার দিকে গুলি চালানোর খবর পাওয়া গেছে। স্টেশনে কুইক রিঅ্যাকশন টিম সক্রিয় করা হয়েছে। এলাকাটি ঘিরে রাখা হয়েছে এবং সব গেট বন্ধ করে দেওয়া হয়েছে। ভেতরে তল্লাশি অভিযান চলছে।

এ ঘটনায় চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আরও বিশদ বিবরণ পাওয়ার চেষ্টা চলছে বলে জানিয়েছে ভারতীয় সেনাবাহিনী।

ভাটিন্ডার জ্যেষ্ঠ পুলিশ সুপার জিএস খুরানা বলেছেন, পুলিশের একটি দল সামরিক স্টেশনের বাইরে অপেক্ষা করছে। সেনাবাহিনী এখনো তাদের প্রবেশের অনুমতি দেয়নি।

তিনি বলেন, ঘটনাটি কোনো সন্ত্রাসী হামলা বলে মনে হচ্ছে না। এটি ‘অভ্যন্তরীণ বিষয়’ হতে পারে।

ভারতীয় প্রতিরক্ষা সূত্রের বরাতে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, ভাটিন্ডা সামরিক স্টেশনের ভেতর এখনো অজ্ঞাত সংখ্যক বন্দুকধারী ঘুরে বেড়াচ্ছে এবং তাদের কাছে গোলাবারুদ রয়েছে।

রাজধানী নয়া দিল্লি থেকে ৬ ঘণ্টার দূরত্বে অবস্থিত এ ঘাঁটিতে সাধারণ সেনা সদস্য ও তাদের পরিবারের সদস্যরা থাকেন। এটি মূলত একটি আবাসিক সেনা ঘাঁটি।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.