বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত ব্র্যাক ব্যাংকের গুলিস্তান শাখার সেবা মিলবে নবাবপুরে

গুলিস্তানের সিদ্দিক বাজারে মঙ্গলবার (৭ মার্চ) বিকেলে একটি ভবনে ভয়াবহ বিস্ফোরণ হয়। এর পাশের ভবনেই ছিলো বেসরকারি খাতের ব্র্যাক ব্যাংকের গুলিস্তান শাখা। বিস্ফোরণে ব্যাংকটি ক্ষতিগ্রস্ত ও ৪ জন কর্মী আহত হওয়ায় শাখাটির ব্যাংকিং সেবা সাময়িকভাবে কাছের নবাবপুর শাখায় দেওয়া হবে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বুধবার (৮ মার্চ) ব্র্যাক ব্যাংক এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি জারি করেছে।

এতে বলা হয়, বিস্ফোরণে ব্যাংকটি ক্ষতিগ্রস্ত ও ৪ জন কর্মী আহত হওয়ায় ব্র্যাক ব্যাংকের গুলিস্তান শাখার কার্যক্রম সাময়িকভাবে বন্ধ থাকবে। এসময় শাখাটির ব্যাংকিং সেবা নবাবপুর শাখায় দেওয়া হবে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ব্র্যাক ব্যাংক গুলিস্তান শাখার কার্যক্রম স্থগিত থাকবে।

মঙ্গলবার বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে গুলিস্তানের সিদ্দিকবাজারে একটি ৭ তলা ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ১৮ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন শতাধিক মানুষ।

এবিষয়ে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের প্রধান মেজর মশিউর রহমান বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি ভবনের বিস্ফোরণ বেজমেন্ট থেকে হয়েছে। এটা স্বাভাবিক কোনো বিস্ফোরণ নয়। গ্যাস জমে কিংবা অন্য কোনোভাবে বিস্ফোরণ ঘটেছে। এ ঘটনা এসি থেকে ঘটেনি এটা নিশ্চিত হয়েছি। আমাদের র‌্যাবের ডগ স্কোয়াড এবং বোম্ব ডিসপোজাল ইউনিট এখানে উপস্থিত আছে। তারা তিতাস গ্যাস কর্তৃপক্ষ এবং রাজউকের বিশেষজ্ঞদের সঙ্গে সমন্বয় করে কাজ করছে।

অর্থসূচক/এমএইচ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.