ভ্রমণ ও আতিথেয়তা শিল্পে দেশের প্রথম জব ও ক্যারিয়ার মেলা

প্রথমবারের মতো অনুষ্ঠিতব্য বাংলাদেশের ভ্রমণ ও আতিথেয়তা শিল্পে জব ও ক্যারিয়ার মেলার পৃষ্ঠপোষকতা করছে দেশের শীর্ষস্থানীয় সফটওয়্যার প্রযুক্তি কোম্পানী টেকনোনেক্সট। ভ্রমণ বিষয়ক প্রকাশনা বাংলাদেশ মনিটরের উদ্যোগে আগামী ১৯ ও ২০ মার্চ রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে এই মেলাটি অনুষ্ঠিত হবে। মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন সিভিল এভিয়েশন ও পর্যটন বিষয়ক প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।

রবিবার (৫ মার্চ) বাংলাদেশ মনিটরের সম্পাদক, কাজী ওয়াহিদুল আলম এবং টেকনোনেক্সট লিমিটেডের প্রধান প্রযুক্তি কর্মকর্তা,জাহিদ হোসেন চৌধুরী রাজধানীর বাংলাদেশ মনিটরের কার্যালয়ে আয়োজিত অনাড়ম্বর এক অনুষ্ঠানে স্পন্সরশীপ চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে প্রদত্ত বক্তব্যে কাজী ওয়াহিদুল আলম বলেন, “এভিয়েশন, আতিথেয়তা ও ভ্রমণ শিল্পে যারা ক্যারিয়ার গড়তে আগ্রহী, তাদের জন্য এই মেলাটি এক অনন্য সুযোগ করে দেবে”। তিনি আরো বলেন যে, বাংলাদেশের ক্রমবর্ধমান ভ্রমণ ও আতিথেয়তা শিল্পের সম্ভাবনাকে পুরোপুরিভাবে কাজে লাগাতে প্রচুর দক্ষ জনবলের প্রয়োজন। এই প্রেক্ষাপটে আসন্ন জব ও ক্যারিয়ার ফেয়ার একটি সময়োপযোগী পদক্ষেপ যা প্রতিভাবান তরুণদের এই শিল্পে আকৃষ্ট করতে সহায়ক হবে।

টেকনোনেক্সট, ইউএস-বাংলা গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান এবং বাংলাদেশের শীর্ষস্থানীয় ট্রাভেল ট্রেড প্রযুক্তি সেবা প্রদানকারী কোম্পানী। প্রতিষ্ঠানটি ওটিএ ডেভেলপমেন্ট, পেমেন্ট গেটওয়ে, রিজার্ভেশন সিস্টেম, হেলথ ট্যুরিজম, কুরিয়ার সার্ভিস ম্যানেজমেন্ট, এভিয়েশন রিসোর্স ম্যানেজমেন্ট, ই-কমার্স ইত্যাদি সংক্রান্ত পন্য ও সেবা অফার করে থাকে।

 

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.