‘সুপারব্র্যান্ড’ হিসেবে স্বীকৃতি পেলো সিঙ্গার ওয়াশিং মেশিন

সিঙ্গার ওয়াশিং মেশিন বাংলাদেশে ২০২৩-২০২৪ সেশনের জন্য ‘সুপারব্র্যান্ড’ হিসেবে স্বীকৃতি পেলো। সুপারব্র্যান্ডস সেই ব্র্যান্ডগুলিকে স্বীকৃতি দেয় যারা নির্দিষ্ট সময়ের মধ্যে তাদের গ্রাহকদের কাছে মানসম্পন্ন পণ্য এবং পরিষেবা প্রদানের মাধ্যমে ভোক্তাদের মনে আস্থা তৈরি করে। সিঙ্গার ওয়াশিং মেশিনের এই ‘সুপারব্র্যান্ড’ হিসেবে স্বীকৃতি প্রতিফলিত করে যে বাংলাদেশের ভোক্তারা সিঙ্গারকে বিশ্বাস করে এবং সিঙ্গার ওয়াশিং মেশিনকে লাইফস্টাইল সমাধান হিসাবে গ্রহণ করেছে।

গত শনিবার (১১ ফেব্রুয়ারী) রাজধানীর একটি হোটেলে ব্র্যান্ড ফোরাম আয়োজিত জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘সুপারব্র্যান্ডস’র ঘোষণা দেয়া হয়। উক্ত অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে এবং সেলস ডিরেক্টর জনাব কাজী রফিকুল ইসলাম সহ প্রতিষ্ঠানটির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ সিঙ্গারের পক্ষ থেকে ‘সুপারব্র্যান্ডস’ ক্রেস্ট গ্রহন করেন অধ্যাপক ও পরিচালক, ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ), ঢাকা বিশ্ববিদ্যালয় মোহাম্মদ আবদুল মোমেন-এর কাছ থেকে।

এ প্রসঙ্গে সিঙ্গার বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর জনাব চন্দনা সামারাসিংহে বলেন, “এই স্বীকৃতির জন্য আমরা সুপারব্র্যান্ডকে ধন্যবাদ জানাই। এটি আমাদেরকে আগামী বছরগুলোতে নতুন পণ্য ও প্রযুক্তিতে আরও বিনিয়োগ করতে উৎসাহিত করবে এবং বাংলাদেশী গ্রাহকদের আরও ভালো পণ্য সরবরাহ করতে সহায়তা করবে”।

সুপারব্র্যান্ডস হচ্ছে একটি আন্তর্জাতিক সংস্থা যারা বিশ্বখ্যাত ব্র্যান্ডগুলোকে যথাযোগ্য স্বীকৃতি ও বিশেষভাবে আখ্যায়িত করার লক্ষে বিশ্বের ৯০-টি দেশে কার্যক্রম পরিচালনা করে থাকে। বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত ’ব্র্যান্ড কাউন্সিল’র মূল্যায়নের মাধ্যমে ‘সুপারব্র্যান্ডস’ নির্ধারিত হয়।

কাউন্সিলটি মানদন্ড হিসেবে ৫ টি বিষয়কে বিবেচনা করেছেন- ১. ব্র্যান্ড হেরিটেজ, ২. ব্র্যান্ড রেলিভেন্স ইন ক্যাটেগরি, ৩. পারসিভড কোয়ালিটি, ৪. পারসিভড পারফরমেন্স, ৫. টপ অব মাইন্ড এওয়ারনেস। বিভিন্ন ইন্ডাস্ট্রির শুধুমাত্র শীর্ষ ব্র্যান্ডগুলিকে খুঁজে বের করার জন্য প্রক্রিয়াটি বিভিন্ন পর্যায়ের মধ্য দিয়ে যায়।

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.