প্রাইম ইন্স্যুরেন্সের বার্ষিক ব্রাঞ্চ ম্যানেজারস কনফারেন্স অনুষ্ঠিত

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বার্ষিক ব্রাঞ্চ ম্যানেজারস কনফারেন্স ২০২৩ সম্প্রতি হোটেল সী-প্যালেস, কক্সবাজারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সুজাদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাহী কমিটির চেয়ারম্যান মোঃ শওকত আলী।

এছাড়াও অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অডিট কমিটির চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন সান্নামাত এফসিএ, এফসিএস, ক্লেইম এন্ড রি-ইন্স্যুরেন্স কমিটির চেয়ারম্যান মোহাম্মাদ আব্দুল্লাহ, ইনভেস্টমেন্ট কমিটির চেয়ারম্যান এ এন এম শহীদুল হক এবং স্বতন্ত্র পরিচালক মোঃ নুরুল ইসলাম মোল্লা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুখ্য নির্বাহী কর্মকর্তা আব্দুল হামিদ এফসিএ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রাইম ইন্স্যুরেন্সের চেয়ারম্যান সুজাদুর রহমান বলেন, সকলকে কোম্পানির ব্যবসার প্রবৃদ্ধি, নির্ধারিত লক্ষ্য অর্জন ও গ্রাহক সন্তুষ্টির উপর গুরুত্ব দিতে হবে। এসময় তিনি বিচক্ষণ বিক্রয় কৌশল, কাস্টমার রিটেনশন, দক্ষ জনবল নির্বাচন এবং টিম সদস্যদের নিষ্ঠার উপরও বিশেষ গুরুত্ব আরোপ করেন।

উক্ত কনফারেন্সে ১লা জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন নিয়ে বিশ্লেষণ করা হয় এবং সম্মানিত পরিচালকবৃন্দ ও মুখ্য নির্বাহী কর্মকর্তা তাদের বক্ত্যবে কোম্পানির শাখাসমূহের ২০২৩ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন দিকনির্দেশনা দেন।

অর্থসূচক/

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.