‘শাহরুখ-কাজল’ হলেন আশরাফুল-সারিকা

প্রায় ২৭ বছর আগে মুক্তি পাওয়া শাহরুখ খান-কাজলের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেই দৃশ্য এখনও চলচ্চিত্রপ্রেমীদের চোখে ভাসে। চলন্ত ট্রেনের দরজায় দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ, হাত সামনের দিকে বাড়ানো। সেই দিকে ছুটছেন কাজল।

শাহরুখ খান-কাজলের জনপ্রিয় ট্রেনের সেই দৃশ্যটি বাংলাদেশে পুনর্নির্মাণ করা হয়েছে। সেই দৃশ্যকে উপস্থাপন করেছেন ক্রিকেটার আশরাফুল ও অভিনেত্রী সারিকা। একটি বিজ্ঞাপনের জন্য এই দৃশ্যটি করা হয়েছে।

বিজ্ঞাপনে শাহরুখ খান-কাজলের স্থান পরিবর্তন হয়েছে। অর্থাৎ সারিকা ট্রেনের দরজা থেকে হাত বাড়িয়েছেন, তার দিকে ছুটে গেছেন আশরাফুল।

শেষ মুহূর্তে ঘটনায় আরও একটি চমক দেখা গেল। সারিকার হাত ধরার আগেই আশরাফুলের হাতে একটি পানির বোতল ধরিয়ে দেন ফুড ব্লগার রাফসান। সেই বোতল পেয়ে তৃষ্ণা মেটাতেই মগ্ন হয়ে যান আশরাফুল।

ক্রিকেটের বাইশ গজের ময়দান ছেড়ে অভিনয়ে আগেও কাজ করেছেন আশরাফুল। তবে এবারের কাজটি একটু বেশি রোমাঞ্চকর ছিল বলে জানালেন তিনি। বলেন, ‘বিজ্ঞাপনটির কনসেপ্ট আমার বেশ ভালো লেগেছে। আমি অভিনয় করতে গিয়ে নিজে বেশ রোমাঞ্চিত হয়েছি। কাজটি প্রচারে যাওয়ার পর বেশ ভালো রেসপন্স পাচ্ছি। এমন একটি ভিন্নরূপে নিজেকে দেখে সত্যিই ভালো লাগছে।’

‘ডিডিএলজে’র আবহে বিজ্ঞাপনচিত্রটি বানিয়েছেন মুনতাসির আকিব। গল্প-চিত্রনাট্য সাজিয়েছেন তৌকির রহমান ও রেহানুর রহমান। ‘ফাইন’ ড্রিংকিং ওয়াটারের জন্যই তাদের ব্যতিক্রম এই কাজ। সম্প্রতি বিজ্ঞাপনচিত্রটি প্রচারে এসেছে।

অর্থসূচক/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...