স্ট্যান্ডার্ড চার্টার্ডের গ্রাহকদের জন্য এভারকেয়ার হাসপাতালে বিশেষ স্বাস্থ্যসেবা

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের প্রায়োরিটি গ্র্যান্ডে প্রোগ্রামের ক্লায়েন্টরা এখন এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রাম থেকে বিশেষ সুবিধা পাচ্ছেন।

স্ট্যান্ডার্ড চার্টার্ড এবং এভারকেয়ারের মধ্যে চুক্তির একটি অংশ হিসাবে, ব্যাংকটির প্রায়োরিটি গ্র্যান্ডে প্রোগ্রামের সদস্যরা একটি বার্ষিক কমপ্লিমেন্টারি এক্সিকিউটিভ হেলথ চেক-আপ প্যাকেজের সুবিধা গ্রহণ করতে পারবেন । প্যাকেজটিতে ডাক্তারদের পরামর্শ সেবা থেকে শুরু করে প্রয়োজনীয় ডায়াগনস্টিক সেবা সমূহ অন্তর্ভুক্ত থাকবে। এই অফারটি স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের গ্রাহকদের দেশের সেরা হাসপাতালগুলির মধ্যে একটি থেকে দারুণ সব স্বাস্থ্য সেবা উপভোগ করার সুযোগ দিচ্ছে।

স্ট্যান্ডার্ড চার্টার্ডের প্রায়োরিটি গ্র্যান্ডে অফার হল ব্যাংকটির প্রাইয়োরিটি সেগমেন্টের একটি এক্সটেনশন। প্রায়োরিটি গ্র্যান্ডে প্রোগ্রামের আওতাভুক্ত ক্লায়েন্টরা বেশ কিছু বিশেষ সুবিধা এবং পরিষেবা পেয়ে থাকেন। এই প্রোগ্রামের অফার সম্পর্কে আরও জানতে, অনুগ্রহ ভিজিট করুন https://www.sc.com/bd/priority/priority-grande-benefits/.

এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রামের প্রথম ৪৭০ শয্যার মাল্টি-ডিসিপ্লিনারি সুপার-স্পেশালিটি, টারশিয়ারি কেয়ার হাসপাতাল । সহজলভ্য উপায়ে উন্নত মানের স্বাস্থ্যসেবা প্রদান করাই এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের লক্ষ্য।

অর্থসূচক/  এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.