আসছে রয়্যাল এনফিল্ডের সুপার ক্রুজার বাইক

সাধারণত প্রতি তিন মাসে একটি করে নতুন মডেলের বাইক বাজারে নিয়ে আসে জনপ্রিয় মোটরসাইকেল প্রস্তুতকারক প্রতিষ্ঠান রয়্যাল এনফিল্ড। তারই ধারাবাহিকতায় নতুন বছরের শুরুতেই আসছে রয়্যাল এনফিল্ড-এর ফ্ল্যাগশিপ ক্রুজার বাইক সুপার ক্রুজার মেটেওর ৬৫০।

খবর হিন্দুস্থান টাইমস।

রাইডারকে বাধাহীন যাত্রার অভিজ্ঞতা দিতে সুপার ক্রুজার মেটেওর ৬৫০-তে দেওয়া হয়েছে একটি ৬৪৮ সিসি প্যারালাল টুইন, এয়ার ও অয়েল কুল্ড ইঞ্জিন। যা থেকে সর্বোচ্চ ৪৭ বিএইচপি শক্তি এবং ৫২ এনএম টর্ক উৎপন্ন হবে। এতে রয়েছে ৬-স্পিড গিয়ারবক্স।

এছাড়াও ৪৩ মিমি ইউএসডি ফ্রন্ট ফর্ক ও মনোশক অ্যাবজর্ভার অফার করা হচ্ছে। ব্রেকিংয়ের জন্য় ক্রুজার বাইকটিতে উভয় চাকায় ডুয়েল চ্যানেল এবিএস সহ ডিস্ক ব্রেক রয়েছে। স্টাইলিং এর দিক থেকে সুপার ক্রুজার মেটেওর ৬৫০ অত্যন্ত আকর্ষণীয়। এর ডিজাইন অনেকটা ক্রুজার বাইক মেটেওর ৩৫০ এর মতো।

রয়্যাল এনফিল্ডের এই ফ্লাগশিপ বাইকে রয়েছে এলইডি হেডলাইট, টেললাইট, ইউএসবি চার্জিং পোর্ট সহ নেভিগেশন পড ও ব্লুটুথ কানেক্টিভিটির সুবিধা। এছাড়াও সংস্থাটি নতুন বাইকটির জন্য নানা অ্যাক্সেসরি প্যাক এবং কালার অপশন অফার করবে। বাইকটি ব্লু, ব্ল্যাক এবং গ্রিন এই তিনটি রং উপলব্ধ। এছাড়া ইন্টারস্টিলার গ্রে এবং ইন্টারস্টিলার গ্রিন এই দুটি রংয়ের অপশনও মিলবে।

সুপার ক্রুজার মেটেওর ৬৫০ বাইকের দাম ভারতে ৩ লাখ ৫০ হাজার টাকা (এক্স-শোরুম) হতে পারে বলে অনুমান করা হচ্ছে। ১৬ জানুয়ারি ভারতের বাজারে লঞ্চ করবে বাইকটি। লঞ্চের দিনই জানা যাবে এর দাম।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...