এক্সপোতে ১৫ শতাংশ ছাড় দিচ্ছে রাইট চয়েস বিডি

অর্থসূচক ক্যাপিটাল মার্কেট এক্সপো ২০২৩-এ আগত দর্শনার্থীদের জন্য আকর্ষণীয় ডিসকাউন্টসহ নানা সুযোগ-সুবিধা দিচ্ছে রাইট চয়েস বিডি।

রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ভবনে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) থেকে এক্সপোটি শুরু হয়েছে, চলবে আগামীকাল শনিবার (৭ জানুয়ারি) পর্যন্ত।

এক্সপো চলাকালীন ক্রেতাদের জন্য সকল পণ্যের ওপর আকর্ষণীয় সব অফারসহ সর্বোচ্চ ১৫ শতাংশ ছাড় দিবে রাইট চয়েস বিডি। এ ছাড়া অতিশীঘ্রই আরো নতুন নতুন পণ্য বাজারে আনার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।

এ প্রসঙ্গে রাইট চয়েস বিডির ম্যানেজার শ্রী হরালাল চন্দ্র মজুমদার বলেন, আমরা সব সময় চেষ্টা করি যেনো ক্রেতারা সবচেয়ে কমদামে ভালো পণ্য ক্রয় করতে পারেন, আর সে লক্ষেই অর্থসূচক ক্যাপিটাল মার্কেট এক্সপোতে আমাদের অংশগ্রহণ। নতুন ও অত্যাধুনিক সব পণ্য প্রদর্শনী, বিক্রয় এবং ক্রেতাদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্রে আমরা উপযুক্ত একটি প্ল্যাটফর্ম। তাই এক্সপোতে রাইট চয়েস বিডির প্যাভিলিয়নে ঘুরে যেতে আমি সকলকে আমন্ত্রণ জানাচ্ছি।

সুমি আক্তার বলেন, আমরা, আমাদের গ্রাহকদের সেবাদানের ক্ষেত্রে কোনো সুযোগই ছাড় দিতে চাই না বিশেষ করে, সেরা সব পণ্য পাওয়ার একটা বিশেষ জায়গায় রাইট চয়েস বিডি। আমাদের বিশ্বাস, আমাদের গ্রাহকরা তাদের পছন্দের পণ্য কেনার ক্ষেত্রে এমন সুযোগ হাতছাড়া করবেন না।

এদিকে, আজ (৬ জানুয়ারি) চলছে অর্থসূচক ক্যাপিটাল মার্কেট এক্সপো -২০২৩ এর দ্বিতীয় দিনের কার্যক্রম। প্রথম সেমিনারটি সকাল সাড়ে দশটায় শুরু হয়ে দুপুরে শেষ হয়েছে। আর দ্বিতীয়টি শুরু হবে বিকেল ৪টা ৩০ মিনিটে।

আগামী শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় এক্সপোর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বিশেষ অতিথি থাকবেন বিএসইসির কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ।

এবারের এক্সপোতে বিএসইসি, সিডিবিএল, বিআইসিএম, বিএএসএম, আইসিএবি, আইসিএমএবি, আইসিএসবি, ব্রোকারহাউজ, মার্চেন্ট ব্যাংক, লিস্টেড কো্ম্পানি, সম্পাদ ব্যবস্থাপনা প্রতিষ্ঠানসহ ৩৫টির বেশি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। তিনদিনের এক্সপোতে উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানের বাইরে বিভিন্ন বিষয়ের উপর চারটি সেমিনার অনুষ্ঠিত হবে। এসব সেমিনারে বিএসইসি, ডিএসই ও সিএসইর শীর্ষ কর্মকর্তা, খ্যাতনামা স্টক ব্রোকার, মার্চেন্ট ব্যাংকার, অ্যাসেট ম্যানেজার, শিক্ষাবিদ, অর্থনীতিবিদ, চার্টার্ড অ্যাকাউন্টেন্ট, কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টেন্ট, চার্টার্ড ফিন্যান্সিয়াল এনালিস্ট প্রমুখ অংশ নিয়েছেন।

ক্যাপিটাল মার্কেট এক্সপো সকাল সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য খোলা থাকবে। এক্সপোতে প্রবেশের জন্য কোনো টিকিট লাগবে না। উল্টো প্রবেশ কূপনের র‍্যাফেল ড্রতে থাকবে মূল্যবান সব পুরস্কার।

 

অর্থসূচক/এএইচআর/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...