এক্সপোতে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিচ্ছে জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতাল

অর্থসূচক ক্যাপিটাল মার্কেট এক্সপোতে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিচ্ছে জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতাল (জেবিএফএইচ)। রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ভবনে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) থেকে এক্সপোটি শুরু হয়েছে, চলবে ৭ জানুয়ারি-শনিবার পর্যন্ত।

জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালটির স্টলে বিনামূল্যে ইমার্জেন্সি সেবার পাশাপাশি পাওয়া যাবে ব্লাড সুগার, ব্লাড পেশার ও অভিজ্ঞ ডাক্তারদের পরামর্শ। এছাড়াও রয়েছে আরও বিভিন্ন ধরণের সেবা।

এছাড়া শুরু হয়েছে অর্থসূচক ক্যাপিটাল মার্কেট এক্সপো -২০২৩ এর দ্বিতীয় দিনের অনুষ্ঠান। প্রথম সেমিনারটি শুরু হয়েছে সকাল সাড়ে দশটায়। আর দ্বিতীয়টি শুরু হবে বিকেল ৪টা ৩০ মিনিটে।

এদিকে, আগামী শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় এক্সপোর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বিশেষ অতিথি থাকবেন বিএসইসির কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ।

এবারের এক্সপোতে বিএসইসি, সিডিবিএল, বিআইসিএম, বিএএসএম, আইসিএবি, আইসিএমএবি, আইসিএসবি, ব্রোকারহাউজ, মার্চেন্ট ব্যাংক, লিস্টেড কো্ম্পানি, সম্পাদ ব্যবস্থাপনা প্রতিষ্ঠানসহ ৩৫টির বেশি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। তিনদিনের এক্সপোতে উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানের বাইরে বিভিন্ন বিষয়ের উপর চারটি সেমিনার অনুষ্ঠিত হবে। এসব সেমিনারে বিএসইসি, ডিএসই ও সিএসইর শীর্ষ কর্মকর্তা, খ্যাতনামা স্টক ব্রোকার, মার্চেন্ট ব্যাংকার, অ্যাসেট ম্যানেজার, শিক্ষাবিদ, অর্থনীতিবিদ, চার্টার্ড অ্যাকাউন্টেন্ট, কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টেন্ট, চার্টার্ড ফিন্যান্সিয়াল এনালিস্ট প্রমুখ অংশ নিয়েছেন।

ক্যাপিটাল মার্কেট এক্সপো সকাল সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য খোলা থাকবে। এক্সপোতে প্রবেশের জন্য কোনো টিকিট লাগবে না। উল্টো প্রবেশ কূপনের র‍্যাফেল ড্রতে থাকবে মূল্যবান সব পুরস্কার।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.