শুরু হচ্ছে চট্রগ্রামে তিন দিনব্যাপী পর্যটন মেলা

চট্টগ্রামের পেনিনসুলা চিটাগং হোটেলে শুরু হচ্ছে তিন দিনব্যাপী পর্যটন মেলা। ‘এয়ার এস্ট্রা চিটাগং ট্রাভেল মার্ট ২০২৩’ শীর্ষক তেরতম এই পর্যটন মেলাটি আয়োজন করছে শীর্ষস্থানীয় ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা বাংলাদেশ মনিটর। আয়োজনটির টাইটেল স্পন্সর হিসেবে সহায়তা করছে বেসরকারী খাতের নবীনতম এয়ারলাইন এয়ার এস্ট্রা। প্রথম সারির অনলাইন ট্রাভেল এজেন্সী বাইটিকেটস মেলার স্পন্সর হিসেবে দায়িত্ব পালন করছে।

থেকে শুরু হতে যাচ্ছে এই মেলাটি।

আগামীকাল (০৫ জানুয়ারি) সকালে বেসামরিক বিমান চলাচল ও পর্যটন বিষয়ক প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী প্রধান অতিথি হিসেবে পর্যটন মেলাটির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

দেশ-বিদেশের ২৪টি প্রতিষ্ঠান ৩০টি স্টলে তাদের পন্য ও সেবা উপস্থাপন করবে। অংশগ্রহণকারীদের মধ্যে রয়েছে এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, অনলাইন ট্রাভেল এজেন্সী, হাসপাতাল ও স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান, ইমিগ্রেশন কোম্পানিসহ ভ্রমণ ও পর্যটন সংশ্লিষ্ট সেবাপ্রদানকারী অন্যান্য প্রতিষ্ঠান।

ভিজিটরদের জন্য প্রতিদিন মেলায় র‌্যাফেল ড্রর আয়োজন করা হয়েছে। র‌্যাফেল পুরষ্কারের মধ্যে রয়েছে দেশী-বিদেশী গন্তব্যে রিটার্ণ এয়ার টিকেট, হোটেল ও রিসোর্টে আবাসান ইত্যাদি।

এয়ার এস্ট্রা চিটাগং ট্রাভেল মার্ট ২০২৩ আগামী ৫ থেকে ৭ জানুয়ারী পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ভিজিটরদের জন্য উম্মুক্ত থাকবে।

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.