ভারত সিরিজে আর দেখা যাবে না শরিফুলকে

ফিল্ডিং করার সময় চট্টগ্রাম টেস্টের একাদশে না থাকা শরিফুল ইসলাম হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছিলেন। তাতে ভারত সিরিজ শেষ হয়েছে বাঁহাতি এই পেসারের। টিম ম্যানেজমেন্টের একটি সূত্র নিশ্চিত করেছে, ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ খেলা হচ্ছে না শরিফুলের।

জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নামলেও একাদশে সুযোগ মিলেনি শরিফুলের। দুই পেসার হিসেবে ভারতের বিপক্ষে প্রথম টেস্টে খেলছেন খালেদ আহমেদ এবং এবাদত হোসেন। একাদশে না থাকলেও এদিন ফিল্ডিং করতে দেখা গেছে শরিফুলকে।

আউটফিল্ডে ফিল্ডিং করার সময় পায়ে চোট পেয়েছিলেন তিনি। এরপর ফিজিও বায়েজিদুল ইসলাম ও ট্রেনার নিক লির কাঁধে ভর করে মাঠ ছাড়তে হয় শরিফুলকে। পরবর্তীতে জানা যায়, হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ায় বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে। ফলে চট্টগ্রাম টেস্টের একাদশে সুযোগ না পাওয়া শরিফুলকে দেখা যাবে না ঢাকা টেস্টেও। চলতি বছরের জুনে সর্বশেষ বাংলাদেশের হয়ে টেস্টে খেলেছেন বাঁহাতি এই পেসার। সেন্ট লুসিয়ায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৬ রান করা শরিফুল উইকেট নিয়েছিলেন দুটি।

চোট থেকে সেরে উঠতে না পারায় সিরিজের প্রথম টেস্টে খেলছেন না তাসকিন আহমেদ। যদিও ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে একাদশে দেখা গিয়েছিল তাকে। তবে পুরোনো ছন্দে দেখা যায়নি ডানহাতি এই পেসারকে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.