বৃত্তি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করছে এমটিবি

এমটিবি ফাউন্ডেশন সম্প্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথ প্রয়াসে স্যামসন এইচ. চৌধুরী মেমোরিয়াল স্কলারশিপ প্রোগ্রামের বৃত্তি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। দেশের কিংবদন্তি উদ্যোক্তা প্রয়াত স্যামসন এইচ. চৌধুরীর উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতি স্বরূপ এই আয়োজনটি করা হয়েছে।

অনুষ্ঠানটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ওয়াজেদ মিয়া বিজ্ঞান গবেষণা কেন্দ্রে অনুষ্ঠিত হয়। এই প্রোগ্রামের আওতায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের তিনটি (০৩) বিভাগের তেত্রিশ (৩৩) জন যোগ্য শিক্ষার্থীকে মাসিক ভিত্তিতে আর্থিকভাবে সহায়তা প্রদান করা হচ্ছে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এর পরিচালক ও স্যামসন এইচ. চৌধুরী মেমোরিয়াল স্কলারশিপ প্রোগ্রামের সাব-কমিটির চেয়ারম্যান, আনিকা চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদের ডিন, অধ্যাপক ড. ফরিদ আহমেদ। এছাড়াও এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের সভাপতি, অধ্যাপক ড. মুহম্মদ দিদারে আলম মুহসিন, রসায়ন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুব কবির, এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ ইন্টার্নাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়ান্স, গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো, রেইস উদ্দীন আহ্মাদ এবং এমটিবি ফাউন্ডেশনের সিইও, সামিয়া চৌধুরী।

অর্থসূচক /এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.