মার্কেন্টাইল ব্যাংকে প্রশিক্ষণ অনুষ্ঠিত

মার্কেন্টাইল ব্যাংকে সম্প্রতি ইমপ্লিমেন্টেশন অব ন্যাশনাল ইন্টেগ্রিটি স্ট্র্যাটেজি: রোলস অ্যান্ড রেসপনসিবিলিটিজ অব ব্যাংকারস শীর্ষক একটি ভার্চুয়াল প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী প্রশিক্ষণটি উদ্বোধন করেন।

উদ্বোধনী বক্তব্যে তিনি ব্যাংকিং কার্যক্রমের সকল ক্ষেত্রে ন্যাশনাল ইন্টেগ্রিটি স্ট্র্যাটেজি গাইডলাইন্স অনুসরনের জন্য অংশগ্রহনকারী নির্বাহী ও কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং নৈতিকতা কমিটির সভাপতি মতিউল হাসান। সভাপতির বক্তব্যে তিনি ব্যাংকিংয়ের সকল ক্ষেত্রে নৈতিকতা ও শুদ্ধাচার চর্চার গুরুত্বের উপর আলোকপাত করেন। প্রশিক্ষণে মূল বক্তা ছিলেন অর্থ মন্ত্রনালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা মৃত্যুঞ্জয় সাহা। মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলেকো শামীম আহম্মদ এবং সিএফও তাপস চন্দ্র পাল, পিএচডি অনুষ্ঠানে বক্তব্য দেন।

মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের অনুষদ সদস্য তরফদার সুশীল কুমার আগামি বছরের শুদ্ধাচার কর্ম-পরিকল্পনা বাস্তবায়ন নিয়ে একটি সেশন পরিচালনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল জাভেদ তারিক।

অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট, সংশ্লিষ্ট সকল বিভাগ ও সেলের প্রধান, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড ও এমবিএল অ্যাসেট ম্যানেজমেন্টের সিইও, সব শাখা প্রধান ও ম্যানেজার অপারেশন, উপশাখা ইনচার্জসহ ৪৩২ জন নির্বাহী ও কর্মকর্তা প্রশিক্ষণে অংশ নেন।

অর্থসূচক/ এইচএআই

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...