কামরান আকমলকে আইনি নোটিশ পাঠালেন রমিজ

সাবেক পাকিস্তানি উইকেটরক্ষক কামরান আকমলকে আইনি নোটিশ পাঠিয়েছেন রমিজ রাজা। সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে বাবর আজম ও পাকিস্তান দলের পারফরম্যান্স নিয়ে নিজ ইউটিউব চ্যানেলে সমালোচনা করার কারণেই এই নোটিশ পেয়েছেন কামরান।

গেল টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলেও শিরোপা জিততে পারেনি পাকিস্তান। অবশ্য আসরের শুরু থেকে খারাপ খেলেছে দলটি। ভারত ও জিম্বাবুয়ের কাছে হেরে আসর শুরু করা দলটি একরকম ভাগ্যের জোরেই পৌঁছে গেছে সেমিফাইনালে।

সেমিফাইনালে অবশ্য নিউজিল্যান্ডকে উড়িয়েই ফাইনালে উঠে বাবর আজমের দল। পুরো মৌসুমে দলকে সামনে থেকে নেতৃত্ব দিতে ব্যর্থ হন বাবর আজমও। এসব নিয়েই সমালোচনা করেন কামরান, যা একেবারেই ভালো লাগেনি রমিজের।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এক কর্মকর্তা পিটিআইকে বলেছে, ‘আমি সঠিক জানি না, কামরানদের বিপক্ষে ঠিক কোন ধরনের চার্জশিট করা হয়েছে। তবে তাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। কেননা চেয়ারম্যান মনে করেন কামরান মিডিয়ার কাছে তাকে নিয়ে মিথ্যা, বানোয়াট এবং আক্রমণাত্মক মন্তব্য করেছেন। দল, ম্যানেজমেন্ট নিয়ে করা কিছু মন্তব্য সীমা লঙ্ঘন করেছে। রমিজ রাজা ইতোমধ্যেই জানিয়েছেন, পাকিস্তান দল নিয়ে আজেবাজে কোনো ভিত্তিহীন মন্তব্য তিনি আর সহ্য করবেন না।’

শুধু কামরানই নন, পাকিস্তান দলকে নিয়ে সমালোচনা করেছেন দেশটির অনেক সাবেক ক্রিকেটারই। সূত্র জানায়, আরও কয়েকজন সাবেক ক্রিকেটারকে আইনি নোটিশ পাঠানোর চিন্তা-ভাবনা চালাচ্ছেন রমিজ।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.