শেষ হলো চলচ্চিত্র ‘মেঘের কপাট’ এর শুটিং

সম্প্রতি শেষ হয়েছে ওয়ালিদ আহমেদ পরিচালিত চলচ্চিত্র ‘মেঘের কপাট’ এর শুটিং। চলতি বছরের ফেব্রুয়ারিতে চলচ্চিত্রটির শুটিং শুরু হয়। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ।

চলচ্চিত্রটিতে নায়ক হিসেবে রয়েছেন রাকিব হোসেন ইভন। আর নায়িকা সিন্ডি রোলিং ও তন্বী।

এতে আরো অভিনয় করেছেন রাজু আহসান, সাইফ উজ জামান, রেজাউর রহমান রিজভী, আফরোজা মোমেন, রেহানা পারভীন হাসি সহ আরও অনেকে। চলচ্চিত্রটিতে সঙ্গীত পরিচালনা করেছেন রূপঙ্কর বাগচী। আর এতে কণ্ঠ দিয়েছেন রূপঙ্কর বাগচী ও আফরোজা মোমেন।

‘মেঘের কপাট’ চলচ্চিত্রের গল্প লিখেছেন আফরোজা মোমেন। চলচ্চিত্রটির প্রযোজনাও করেছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, নিখাদ ভালোবাসার কাহিনী ‘মেঘের কপাট’। সিনেমাটিতে আমি তারুণ্যের ভাবনার জায়গাটা তুলে ধরতে চেয়েছি। আমার বিশ্বাস এই চলচ্চিত্রটি দেখার পর দর্শক ভালোবাসার অনেকগুলো অর্থ খুঁজে পাবে। আগামী বছরের জানুয়ারিতে বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি দিতে চাই এটি। একই সঙ্গে সারাদেশের সিনেমা হলগুলোতে মুক্তি দেবার পরিকল্পনা রয়েছে। ভারতের দক্ষিণের কারিগরি সহায়তা নিয়ে মানসম্মত চলচ্চিত্র উপহার দেবার আপ্রাণ চেষ্টা করছি।

পরিচালক ওয়ালিদ আহমেদ বলেন, ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের প্রতিটা চরিত্র চেষ্টা করেছে তার সেরা কাজটা উপহার দিতে। মনোরম লোকেশনে শুটের সাথে সাথে গল্পের জন্য মানানসই আবহ দেবার চেষ্টা করেছি স্ক্রিনে। আশা করি দর্শক খুব তাড়াতাড়ি সিনেমাটি দেখতে পারবেন।

প্রসঙ্গত, ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের নায়ক রাকিব হোসেন ইভন সম্প্রতি চঞ্চল চৌধুরীর সাথে ‘দুই দিনের দুনিয়া’ ওয়েবফিল্মে অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন। এছাড়া ইভন অভিনীত ‘ইতি চিত্রা’ চলচ্চিত্রসহ আরো ৩টি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। অপরদিকে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের নায়িকা সিন্ডি রোলিং অভিনীত চলচ্চিত্র ‘মাসুদ রানা’ মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া এর আগে তিনি কাজ করেছেন ‘কিস্তিমাত’, ‘মুসাফির’ ও ‘লিভ ফর লাইফ’ চলচ্চিত্রে। আর তন্বীর অন্যতম দর্শকপ্রিয় কাজ ছিল ‘ফাগুন হওয়া’ চলচ্চিত্র।

অর্থসূচক/

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...