আইসিএমএবির প্রফেশনাল ওরিয়েন্টেশন প্রোগ্রাম

দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) নতুন সিএমএ ডিগ্রীধারীদের জন্য ২ দিনব্যাপী একটি প্রফেশনাল ওরিয়েন্টেশন প্রোগ্রামের আয়োজন করে। সম্প্রতি ব্র্যাক সিডিএম, সাভারে আয়োজিত কর্মশালার উদ্বোধন করনে আইসিএমএবির প্রেসিডেন্টব মোঃ মামুনুর রশীদ এফসিএমএ।

সাফার উপদেষ্টা ও আইসিএমএবির সাবেক প্রেসিডেন্ট এ কে এম দেলোয়ার হোসেন এফসিএমএ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ২ দিনব্যাপী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আইসিএমএবির সেক্রেটারী ও ইয়াং লিডারশিপ কমিটির চেয়ারম্যান এ কে এম কামরুজ্জামান এফসিএমএ।

ডন সুমডানি ফ্যাসিলিটেশন অ্যান্ড কনসালটেন্সির প্রধান কর্মকর্তা গোলাম সুমদানি ডন নেতৃত্ব, দল গঠন এবং পেশাদার গ্রুমিং-এ ৩টি সেশন পরিচালনা করেন। আই ক্যালিপার্স এর প্রেসিডেন্ট নাজমুল হায়দার এফসিএমএ, অ্যারিস্টোফার্মা লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর-এইচআর মোঃ মুনিরুল ইসলাম এফসিএমএ, ইনফিনিটি গ্রুপ অফ কোম্পানিজ অ্যান্ড কর্পোরেট সাপোর্ট লিমিটেডের চেয়ারম্যান ইমতিয়াজ আলম এফসিএমএ, চেয়ারম্যান, ইউনিকম গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আলী হায়দার চৌধুরী এফসিএমএ, পোদ্দার অ্যান্ড অ্যাসোসিয়েটরে সিইও জয়ন্ত কুমার পোদ্দার এফসিএমএ এবং বিডি রেটিং এজেন্সি লিমিটেডের সিইও ড. সৈয়দ আবদুল্লাহ আল মামুন এফসিএমএ একটি করে সেশন পরিচালনা করেন।

আইসিএমএবির সাবেক প্রেসিডেন্ট আবু সাঈদ মো. শায়খুল ইসলাম এফসিএমএ, মোহাম্মদ সেলিম এফসিএমএ এবং সাবেক সচিব কাজী মুহাম্মদ জিয়াউদ্দিন এফসিএমএ অনুষ্ঠানে বক্তব্য রাখেন। প্রোগ্রাম সমন্বয় সাব-কমিটির চেয়ারম্যানআব্দুস সাত্তার সরকার এফসিএমএ ধন্যবাদ জ্ঞাপন বক্তব্য প্রদান করেন।

অর্থসূচক/ এইচএআই

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...