ভারতকে বিধ্বস্ত করবে ইংল্যান্ড: শোয়েব আখতার

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ভারতকে বিধ্বস্ত করবে ইংল্যান্ড, এমনটাই ভবিষ্যদ্বাণী করলেন শোয়েব আখতার। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছে পাকিস্তান।

১৯৯২ সালে দলটি যখন ইমরান খানের নেতৃত্বে শিরোপা জিতেছিল, তখনও এমন হয়েছে। আর তাই ইতিহাস পুনরাবৃতি করবে পাকিস্তান, এমনটাই বিশ্বাস শোয়েবের। ১৯৯২ সালের ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডকে হারিয়েই শিরোপা নিয়েছিল পাকিস্তান।

পাকিস্তানের সাবেক এই পেসারের বলেন, ‘আমি আবারও ভারত-পাকিস্তানের ম্যাচ চাই। তবে আমার মনে হয় পাকিস্তান ইতিহাসের পুনরাবৃতি করবে। ঠিক যেভাবে তারা যেভাবে ১৯৯২ তে বিশ্বকাপ জিতেছিল। নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছিল তারা। এ কারণে আমার মনে হয় ভারতকে হারিয়ে ফাইনালে উঠবে ইংল্যান্ড। এরপর আমরা তাদের হারিয়ে বিশ্বকাপ নিজেদের করে নেব। ভারত সেমিফাইনালে চেজ করতে চাইবে। ইংল্যান্ডও চাপে থাকবে। আমার মনে হয়, ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করলে ভারতকে তারা বিধ্বস্ত করবে।’

ভারত বনাম ইংল্যান্ডের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ১০ নভেম্বর। এই সেমিফাইনালে জয়ী দল ১৩ নভেম্বর মেলবোর্নের ফাইনালে মুখোমুখি হবে পাকিস্তানের বিপক্ষে।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...