সোনারগাঁ হোটেলে শুর হয়েছে ইন্ডিয়ান ফুড ফেস্ট

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের ক্যাফে বাজার রেস্টুরেন্টে শুরু হয়েছে ৫-দিনব্যাপী ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল। উৎসবকালে ভোজন প্রেমীদের জন্য থাকছে বৈচিত্র্যময় মুখরোচক ভারতীয় খাবারের অনন্য সমারোহ।

শনিবার (১ অক্টোবর) থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ফুড ফেস্টিভ্যাল প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১০:৩০ পর্যন্ত চলবে। সুস্বাদু ভারতীয় খাবারের পাশাপাশি জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় অতিথিদের জন্য থাকবে লাইভ মিউজিক।

খাবার মেন্যুতে পাঞ্জাবী চাওয়া মাসালা, ফিশ টিক্কা অমরিস্ত্রা, নাগ পুরি সাজি মাটন, দহি লাসোনি চিকেন, হায়দ্রাবাদী মাটন বিরিয়ানী, চিকেন বাঞ্জারা কাবাব, গুজরাটি ডাউ মাসালা, আলু মেথি মাসালা, পনির মাখানী, দোসাসহ বিভিন্ন আইটেম অন্তর্ভূক্ত রয়েছে। অভিজ্ঞ শেফ জহির খান, জহিরুল ইসলাম এবং গোভিন্দ কারাটি অতিথিদের জন্য এসকল আইটেম তৈরি করছেন। উৎসবের অন্য একটি আকর্ষণ হলো অতিথিদের জন্য আকর্ষণীয় র‌্যাফেল ড্র।

আগ্রহীরা +৮৮০১৭১৩৩৮২৬০৯ নম্বরে কল করে আগেভাগেই ফুড ফেস্টিভ্যালের জন্য তার স্থান বুক করতে পারেন। জনপ্রতি মূল্য নির্ধারণ করা হয়েছে সকল ট্যাক্সসহ ৫,৫০০টাকা। নির্দিষ্ট কার্ডে পেমেন্টের ক্ষেত্রে একটি কিনলে একটি ফ্রি (বোগো) অফারটিও পাওয়া যাচ্ছে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.