নুরুল-সৌম্যদের নিয়ে আরব আমিরাত সফরের দল ঘোষণা

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি খেলতে আগামী ২২ সেপ্টেম্বর দেশ ছাড়ছে বাংলাদেশ দল। এর আগে বুধবার সন্ধ্যায় ১৮ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। দলে নেই টি-টোয়েন্টির নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান।

এই সিরিজে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহান। দলে ডাকা হয়েছে সৌম্য সরকার ও রিশাদ হোসেনকে। ব্যক্তিগত কারণে ছুটি নেয়ায় এই সিরিজে রাখা হয়নি অলরাউন্ডার শেখ মেহেদীকে। এই বিষয়টি ক্রিকফ্রেঞ্জিকে নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

আগামী ২৫ ও ২৭ সেপ্টেম্বর দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর পাঁচদিনের ক্যাম্প শেষে ২৮ সেপ্টেম্বর দেশে ফেরার কথা রয়েছে বাংলাদেশ দলের। দেশে ফেরার দুই-তিনদিন পরই নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে যাবে বাংলাদেশ। টাইগারদের সেখানে পৌঁছানোর কথা রয়েছে আগামী ২ অক্টোবর।

বাংলাদেশ স্কোয়াড- নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...