কোহলি মিথ্যা বলেছে, দাবি বিসিসিআই কর্মকর্তার

যখন সেঞ্চুরি খুঁজতে গিয়ে একটানা অফ-ফর্মে ছিলেন, সেই সময়ে মিডিয়ার মাধ্যমে অনেকেরই বিভিন্ন পরামর্শ পেয়েছেন বিরাট কোহলি। যদিও মহেন্দ্র সিং ধোনি ছাড়া তার সঙ্গে মুঠোফোনে কেউ যোগাযোগ করেননি বলে সম্প্রতি মন্তব্য করেন কোহলি। তার এমন মন্তব্যকে মিথ্যা বলছেন বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) এক কর্মকর্তা।

কয়েকমাস আগেও কোহলি যখন রান পাচ্ছিলেন না তখন তাকে বিভিন্ন রকম পরামর্শ দিতে থাকেন ভারতের সাবেক ক্রিকেটাররা। সাবেক কোচ রবি শাস্ত্রী থেকে শুরু করে বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি পর্যন্ত প্রত্যেকেই মিডিয়ার মাধ্যমে বার্তা পাঠাতে থাকেন কোহলিকে। এশিয়া কাপে ব্যাটে রান আসতে থাকায় ধীরে ধীরে বাজে সময় পার করতে চলেছেন কোহলি। একইসঙ্গে দুঃসময়ের স্মৃতিও তার মাথায় ঘুরপাক খাচ্ছে। পাকিস্তানের বিপক্ষে ম্যাচ শেষে নিজের এমন তিক্ত অভিজ্ঞতার কথা জানান কোহলি।

এরপরই কোহলির এমন মন্তব্য মিথা দাবি করে ভারতীয় সংবাদমাধ্যম ইনসাইড স্পোর্টকে বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেন, কোহলি সবার সমর্থন পেয়েছে। সতীর্থদের থেকে শুরু করে বিসিসিআইয়ের সঙ্গে যুক্ত প্রতিটি মানুষ কোহলির পাশে ছিল। সে সত্য বলছে না। কোহলি ঘন ঘন বিশ্রাম পেয়েছেন। তাকে পুনরুজ্জীবিত করার জন্য সময় দেওয়া হয়েছে। টেস্ট অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পর সামাজিক মাধ্যমে বোর্ডের সঙ্গে যুক্ত সবাই তাকে শুভেচ্ছা জানান। তাই জানি না, সে কার বিষয়ে কথাগুলো বলেছে।

তার আগে কোহলি জানিয়েছিলেন, ‘একটা কথা আপনাদের বলতে পারি, টেস্টের নেতৃত্ব ছাড়ার পর, কেবল একজন মানুষের কাছ থেকেই ম্যাসেজ পেয়েছি, যার সঙ্গে আগে খেলেছি-তিনি হলেন এমএস ধোনি। অনেকের কাছেই আমার ফোন নম্বর আছে। টিভিতে কত লোকে পরামর্শ দেন আমাকে, কত কথা বলেন! কিন্তু যতজনের কাছে আমার নম্বর আছে, কিন্তু কেউ ম্যাসেজ দেয়নি।’

আর্থসূচক/ এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.