সাউথ আফ্রিকার বিশ্বকাপের দল ঘোষণা

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে সাউথ আফ্রিকা। ইনজুরির কারণে এই দলে জায়গা হয়নি মিডল অর্ডার ব্যাটার র‍্যাসি ভ্যান ডার ডাসেনের। টেম্বা বাভুমাই থাকছেন অধিনায়ক।

পুরো ইংল্যান্ড সিরিজে ইনজুরির কারণে মাঠের বাইরে ছিলেন বাভুমা। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সার্জারির পরিবর্তে নিবিড় পর্যবেক্ষণে থেকে সুস্থ হওয়ার পথ বেছে নিয়েছিলেন তিনি। সেটাই কাজে দিয়েছে বাভুমার জন্যে। সাউথ আফ্রিকার আসন্ন ভারত সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ দিয়ে মাঠে ফিরতে যাচ্ছেন তিনি।

ইংল্যান্ড সিরিজে খেলা দ্বিতীয় টেস্টে ফিল্ডিংয়ের সময় বাম হাতের আঙুল ভেঙে যায় ডাসেনের। সেই টেস্টের পরই দেশে ফিরে যান ডাসেন। জানা যায়, ছয় সপ্তাহের বেশি সময় লাগবে তার ইন আঙুল ঠিক হতে। সাউথ আফ্রিকার টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে আছেন কোলপাক থেকে ফিরে আসা রাইলি রুশোও। এ ছাড়া রিজা হ্যান্ডরিকসও তার জায়গা ধরে রেখেছেন।

সাউথ আফ্রিকার টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড- টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হ্যান্ডরিকস, হেনরিখ ক্লাসেন, কেশভ মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, অ্যানরিখ নরকিয়া, ডুয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, রাইলি রুশো, ওয়েইন পারনেল, তাবরাইজ শামসি ও তৃস্তান স্টাবস।

রিজার্ভ: জর্ন ফরচুইন, মার্কো জানসেন ও আন্দিল ফেলুকায়ো।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...