‘ইবিএল মিশন বাংলাদেশ’র যাত্রা শুরু

ইবিএল শুদ্ধাচার ও উৎকর্ষ সেবা নির্দেশিকা, বিদ্যুতের যথাযত ব্যবহার, এনার্জি সুরক্ষা সম্পর্কে সচেতনতা তৈরির লক্ষ্য নিয়ে ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের (ইবিএল) ৪ জন এমপ্লয়ী মোটর সাইকেলযোগে সারাদেশ ভ্রমণের জন্য সোমবার (২২আগস্ট) ঢাকার ইবিএল প্রধান কার্যালয় থেকে যাত্রা শুরু করেছেন।

ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার ‘ইবিএল মিশন বাংলাদেশ’ শীর্ষক এই কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় তিনি বাইকারদের হাতে ইবিএল, ইবিএল শুদ্ধাচার, ইবিএল উৎকর্ষ সেবা নির্দেশিকা এবং ইবিএল মিশন বাংলাদেশ ফ্ল্যাগ তুলে দেন। এছাড়াও তিনি বাইকারদের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় বস্তু তাদের হাতে হস্তান্তর করেন। ‘ইবিএল মিশন বাংলাদেশ’ দলকে শুভকামনা জানানোর জন্য ব্যাংকের সিনিয়র কর্মকর্তাবৃন্দ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় আলী রেজা ইফতেখার বলেন, ইনোভেশন, এমপ্লয়ীদের এনগেজমেন্ট অথবা গ্রাহকদের মানসম্পন্ন সেবা দানের ক্ষেত্রে ইবিএল সুপরিচিত। ইস্টার্ণ ব্যাংকে তাদের এমপ্লয়ীদের মূল্যবাদ সম্পদ মনে করে। অতএব, এমপ্লয়ীদের এনগেজমেন্ট ব্যাংকের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। ভবিষ্যৎ নেতৃত্ব তৈরী, মেধা অন্বেষণ, এমপ্লয়ীদের মাঝে সৃষ্টিশীলতায় উৎসাহ দান ইত্যাদি কারণে ইবিএল এমপ্লয়ীদের কাছে একটি উদ্দীপনা ও আবেগের স্থান হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছে।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.