মজা করে ম্যানইউ কিনতে চেয়ে ইলন মাস্কের টুইট

ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড কিনতে চেয়ে টুইট করেছেন বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইটবার্তায় ইলন মাস্ক নিজেই জানিয়েছেন এ খবর।

২০০৫ সাল থেকে বর্তমানে ইংলিশ ফুটবল ক্লাবটি আমেরিকার গ্লেজার পরিবারের নিয়ন্ত্রণে রয়েছে। গ্লেজার পরিবার কিংবা মাস্ক, কেউই তাৎক্ষণিকভাবে ক্লাবটির মালিকানা পরিবর্তনের বিষয়ে কোনো মন্তব্য করেননি।

বাংলাদেশ সময় বুধবার ভোরে করা টুইটবার্তায় ইলন মাস্ক লিখেছেন, ‘আমি ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নিচ্ছি, আপনাদের স্বাগতম।’ এ বিষয়ে আর কোনো বিস্তারিত জানাননি ইলন মাস্ক। এমনকি সংবাদমাধ্যমের প্রশ্নেরও আর কোনো উত্তর দেননি তিনি।

বার্তাসংস্থা রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, অপ্রচলিত এবং অপ্রাসঙ্গিক টুইট করার ইতিহাস রয়েছে মাস্কের। তাই সত্যিই তিনি ফুটবল ক্লাবটি কেনার পরিকল্পনা করছেন নাকি কেবল মজার ছলে টুইট করেছেন, তা এখনও স্পষ্ট নয়।

এদিক বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টার দিকে টুইট বার্তায় ইলন মাস্ক লিখেছেন, এটি দীর্ঘদিন ধরে চলা মজার অংশ। আমি কোনো দল কিনছি না।

এর কিছুক্ষণ পর আরেক টুইট বার্তায় ইলন জানান, আমি যদি কোন দল ক্রয় করিও তবে সেটি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। কারণ ছোটবেলা আমার প্রিয় দল ছিল ম্যানইউ।

গত বছর একটি ব্রিটিশ গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, গ্লেজার পরিবার ক্লাবটি বিক্রি করতে চাচ্ছেন। তবে এরজন্য ৪ বিলিয়ন পাউন্ডের বেশি দাম দিতে হবে।

বর্তমানে প্রায় ২৬৯ বিলিয়ন ডলারের মালিক ইলন মাস্ক। তাই তার পক্ষে ৫ বিলিয়ন ডলারের বিনিময়ে ইউনাইটেড কিনে নেওয়া অসম্ভব কোনো বিষয় নয়।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.