উত্তরায় ফ্লাইওভারের গার্ডার পরে প্রাইভেটকারের ৫ যাত্রী নিহত

রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের গার্ডার ক্রেন থেকে ছিটকে পড়ে প্রাইভেটকারে থাকা ৭ যাত্রীর পাঁচজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত দুজন। তারা সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে।

নিহতরা হলেন- রুবেল (৫০), ঝরণা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। নিহত আরেকজনের পরিচয় জানা যায়নি।

সোমবার (১৫ আগস্ট) বিকেলে উত্তরা জসীম উদদীন এলাকার আড়ংয়ের সামনে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন।

তিনি বলেন, বিকেলে নির্মাণাধীন বিআরটির একটি গার্ডার ক্রেন থেকে ছিটকে পড়ে যায়। এ সময় গার্ডাটি রাস্তার ওপর থাকা একটি প্রাইভেটকারের ওপর পড়ে। এতে করে প্রাইভেটকারে থাকা চারজন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। উদ্ধার কাজ চলমান।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, দুর্ঘটনার পর উত্তরা এলাকায় যান চলাচল বন্ধ থাকায় তীব্র যানজটের দেখা দিয়েছে। যানজট নিরসন ও দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি সরিয়ে নিতে ফায়ার সার্ভিস, পুলিশ ও র‍্যাব চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ট্রাফিক উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. বদরুল হাসান বলেন, প্রাইভেটকারটিতে মোট ৬ জন মানুষ ছিলেন। তারা একই পরিবারের সদস্য। গার্ডার ছিটকে পড়ার পর পর দুজন বেরিয়ে যায় বলে জানা গেছে। তবে, তারাও আহত হয়েছেন। আর বাকি চারজন ঘটনাস্থলে (স্পটে) গাড়ির মধ্যেই মারা গেছেন। তাদের মরদেহ উদ্ধারে কাজ চলছে।

অর্থসূচক/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...