ইনজুরিতে মুস্তাফিজ

ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন লিটন দাস। ইনজুরিতে পড়েছেন পেসার শরিফুল ইসলামও। এশিয়া কাপে খেলা নিয়ে শঙ্কা রয়েছে লিটনের।

এর মাঝেই আরেক পেসার মুস্তাফিজুর রহমানের ইনজুরি চিন্তায় ফেলে দিয়েছে বাংলাদেশ দলের টিম ম্যানেজমেন্টকে। জানা গেছে গোড়ালির চোটে ভুগছেন এই পেসার।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোটে পড়েছিলেন উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহানও। এরই মধ্যে তাকে সিঙ্গাপুরে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য। জিম্বাবুয়ের বিপক্ষে আঙুলে ব্যথা পেয়েছিলেন তিনি। পরে জানা যায় তার আঙুলে চিড় ধরা পড়েছে। এর ফলে ওয়ানডে সিরিজ না খেলেই তাকে দেশে ফিরতে হয়েছে।

জিম্বাবুয়ে সফরে না থাকা ক্রিকেটারদের মধ্যে পিঠের চোটে ভুগছেন মিডল অর্ডার ব্যাটার ইয়াসির আলী। এরই মধ্যে তিনি পুনর্বাসন শুরু করেছেন। এশিয়া কাপ দিয়ে আবারও মাঠে ফেরার কথা রয়েছে তার।

ইনজুরির কারণে দীর্ঘদিন দলের বাইরে থাকা মোহাম্মদ সাইফউদ্দিন আবারও পুরোনো চোটে ভুগছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণার আগে ফিটনেস পরীক্ষার পর ছাড়পত্র দেয়া হয়েছিলো তাকে। যদিও নিয়মিত প্রস্তুতির সময় পিঠে ব্যথা অনুভব করায় ইনজেকশন নিতে হচ্ছিল তাকে। তবে তাকে পুরোদমে সুস্থ করে তুলতে ভারতে পাঠায় বিসিবি। সেখান থেকে ফিরে পুনর্বাসনের মধ্যে আছেন তিনিও।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...