শুদ্ধাচার পুরস্কার পেলো রূপালী ব্যাংকের ৫ কর্মকর্তা

জাতীয় শুদ্ধাচার কৌশল ২০২০-২১ বাস্তবায়নের জন্য রূপালী ব্যাংকের পাঁচ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে। বুধবার (০৩ আগস্ট) ব্যাংকটির প্রধান কার্যলয়ে নির্বাচিত ব্যক্তিদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

পুরস্কার প্রাপ্তরা হলেন- জিএম মো. শফিকুল ইসলাম, ডিজিএম মো. শহিদুল ইসলাম, প্রিন্সিপাল অফিসার মো. মোফাখখর হোসেন, নয়া পল্টন কপো: শাখার এজিএম মাকসুদুল হাসান ও অফিস সহকারী মো. সোহরাব হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মকর্তা-কর্মচারীদের হাতে পুরস্কারের চেক ও সনদপত্র তুলে দেন রূপালী ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ।

ওবায়েদ উল্লাহ আল মাসুদ বলেন, ব্যাংকের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ ভালো কাজের জন্য সর্বদাই উৎসাহ প্রদান অব্যাহত রাখবে। এ সময় তিনি সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সততা, দায়িত্বশীলতা ও একাগ্রতার মাধ্যমে শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন করার আহবান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর। এ সময় ফোকাল পয়েন্ট ও জিএম পারসুমা আলম শুদ্ধাচার পুরস্কার-২০২১ বিষয়ক সার সংক্ষেপ উপস্থাপন করেন। অপরদিকে পুরস্কারপ্রাপ্ত সকলেই তাঁদের অনুভূতিসূচক বক্তব্য প্রদান করেন। এই সময় জিএম কাজী আবদুর রহমান, মো. হারুনুর রশিদ, কাজী ওয়াহিদুল ইসলাম, ইকবাল হোসেন খাঁ ও ডিজিএম মনোয়ারা পারভীনসহ ব্যাংকের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এইচডি/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.