মাশরাফি-মরগানদের সঙ্গে খেলবেন সৌরভ

লিজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় আসরে খেলার জন্য তারকা বেশ কয়েকজন সাবেক ক্রিকেটার নাম লিখিয়েছেন। এর মধ্যে আছেন বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার সভাপতি সৌরভ গাঙ্গুলিও। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনটা নিশ্চিত করেছেন ভারতের সাবেক অধিনায়ক নিজেই। লিজেন্ডস ক্রিকেট লিগে সৌরভ খেলবেন মূলত ভারতের স্বাধীনতার ৭৫ বার্ষিকী উপলক্ষে এবং নারীর ক্ষমতায়নের প্রচারণার জন্য।

ভারতের মাটিতে হতে যাওয়া এই লিগে খেলবেন বাংলাদেশের সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। এ ছাড়া দীনেশ রামদিন, রস টেলর ও ইয়ন মরগানের খেলার কথা রয়েছে টুর্নামেন্টটিতে।

এই টুর্নামেন্টে অংশ নেয়ার জন্য নাম লিখিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার শেন ওয়াটসন, পেসার মিচেল জনসন ও ইংল্যান্ডের সাবেক উইকেটরক্ষক ব্যাটার ম্যাট প্রায়রও। আবারও ২২ গজে খেলতে দেখা যাবে ব্রেট লি, ইউসুফ পাঠান, জাগিন্দার শর্মা, লিয়াম প্লাঙ্কেট, মন্টি পানেসার, প্রভিন তাম্বে, নোমান ওঝা, স্টুয়ার্ট বিনি ও আসগর আফগানকে। তাছাড়া বিরেন্দর শেবাগ, মুত্তিয়া মুরালিধরন, মিসবাহ-উল-হক, জন্টি রোডসদের লিজেন্ডস লিগের আগের আসরের মতো এবারও খেলতে দেখা যাবে।

লিজেন্ডস লিগ ক্রিকেটের প্রথম আসরে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের নামি দামি ক্রিকেটাররা অংশ নিয়েছিলেন। তারা তিনটি দলের হয়ে অংশ নিয়েছিলেন। এর মধ্যে ইন্ডিয়া লিজেন্ডস, এশিয়া লিজেন্ডস ও রেস্ট অব দ্য ওয়ার্ল্ড নামে তিনটি দল ছিল। এর মাঝে ইন্ডিয়া লিজেন্ডসকে মোহাম্মদ কাইফ, এশিয়া লিজেন্ডসকে মিসবাহ এবং রেস্ট অব দ্য ওয়ার্ল্ডকে ড্যারেন স্যামি নেতৃত্ব দেন, ফাইনালে মিসবাহদের হারিয়ে শিরোপা জিতে নেয় স্যামির রেস্ট অব দ্য ওয়ার্ল্ড।

আগামী ২০ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে এই টুর্নামেন্টের দ্বিতীয় মৌসুম। আর শেষ হবে ৮ অক্টোবর। এবারের আসরে চারটি দল অংশ নেয়ার কথা রয়েছে। যদিও সাবেক ক্রিকেটারদের মধ্যে কারা কোন দলের হয়ে খেলবেন তা এখনও নিশ্চিত হয়নি।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...