ক্রেতাশূন্য ৬৮ কোম্পানি

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বুধবার ৬৮ কোম্পানির শেয়ার ক্রেতাশূন্য হয়ে গেছে। আজ লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে ৬৮ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা নেই।

কোম্পানিগুলো হচ্ছে-

এডিএন টেলিকমের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৯.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ক্রাউন সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগেরদিন ছিল ৭৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৫.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ড্যাফোডিল কম্পিউটার্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬৫.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৯ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ডেল্টা স্পিনার্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

দুলামিয়া কটনের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭০.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফাস ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফার্স্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জেমিনি সী ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩১৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১২.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৪.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইনটেকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩০.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৩.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অর্থসূচক/এসএ/

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.