লস অ্যাঞ্জেলেসে গুলিতে নিহত ২, আহত ৫

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বন্দুকধারীর গুলিতে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচ জন। স্থানীয় সময় রোববার (২৪ জুলাই) সন্ধ্যায় ক্যালিফোর্নিয়া শহরের লস অ্যাঞ্জেলেসের একটি পার্কে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে এই ঘটনা ঘটে। খবর- এনডিটিভির

এই ঘটনায় নিউইয়র্ক টাইমস জানায়, লস অ্যাঞ্জেলেসের পেক পার্ক নামক ক্লাবের কার শো-তে কয়েক’শ মানুষ উপস্থিতি হন। এই সময় পার্কের ভিতরে এ ঘটনা ঘটে।

এদিকে সংবাদ সম্মেলনে স্থানীয় পুলিশ ডিপার্টমেন্টের প্রধান ক্যালি মুনিজ জানান, কোন কিছুর জেরে দু’পক্ষের মধ্যে বিরোধ হলে এই বন্দুক সহিংসতার ঘটনা ঘটে। আমরা আলামত সংগ্রহ করার জন্য পার্ক থেকে লোকজনকে সরিয়ে দিয়েছি। আমরা তদন্ত করছি, আমরা আরো একজন বন্দুকধারীর সন্ধান পেতে পারি।

প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনার পর চারজন পুরুষ এবং তিনজন নারীকে হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে তিনজন গুলিবিদ্ধ ছিলেন। পরে ফায়ার ডিপার্টমেন্ট জানায়, দুজন মারা গেছেন। এই সাত জনের বয়স ২৩ থেকে ৫৪ এর মধ্যে বলেও জানিয়েছে কর্তৃপক্ষ।

লস অ্যাঞ্জেলেসের মতো যুক্তরাষ্ট্রের বড় বড় শহর এবং অন্যান্য জায়গায় সহিংসতা বেড়ে গেছে। লস অ্যাঞ্জেলেস টাইমস পুলিশের তথ্য বিশ্লেষণ করে জানিয়েছে, দেশটিতে গত ১৫ বছরে উচ্চহারে গণহত্যার ঘটনা ঘটেছে এবং মে মাস পর্যন্ত এই বছর আরও দ্রুত হারে ঘটেছে।

অর্থসূচক/এইচডি/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.