পুরস্কার পেলেন ঢাকা ট্রাভেল মার্টের র‍্যাফেল ড্র বিজয়ীরা

ঢাকা ট্রাভেল মার্ট-২০২২ এর দর্শনার্থীদের জন্য আয়োজিত র‍্যাফেল ড্র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার (২৩ জুলাই) রাজধানীর এক হোটেলে আয়োজিত অনুষ্ঠানে পুরস্কার প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

ইউ এস-বাংলা এয়ারলাইন্সের সৌজন্যে দু’জনের জন্য মালদ্বীপ ভ্রমণের টিকিট লাভ করেছেন লায়লা ফারহানা অরিন এবং দু’জনের জন্য সিঙ্গাপুরের টিকিট জিতেছেন এস কে রায়। এদিকে বাংলাদেশ বিমানের সৌজন্যে দু’জনের জন্য শারজাহ ভ্রমণের টিকিট পেয়েছেন জসিম উদ্দীন। আর ভিসতাঁরার সৌজন্যে দু’জনের জন্য দিল্লীর টিকিট পেয়েছেন মো. হাসানুজ্জামান এবং নভো এয়ারের সৌজন্যে দু’জনের জন্য কলকাতার রিটার্ন টিকিট জিতেছেন মাসুদুর রহমান । এছাড়া ওমান এয়ার এবং জাজিরা এয়ারওয়েজ সৌজন্যে ছিল একজনের জন্য যথাক্রমে লন্ডন এবং দুবাইয়ে রিটার্ন টিকিট।

অপরদিকে বিভিন্ন দেশীয় গন্তব্য ভ্রমণের জন্য ছিল ইউএস-বাংলা এয়ারলাইন্স ও নভো এয়ারের বেশ কয়েকজন বিজয়ীকে রিটার্ন টিকিট প্রদান করে। সৌজন্যমূলক রাত্রি যাপনের জন্য বিভিন্ন হোটেল ও রিসোর্টের পক্ষ থেকে বিজয়ীদের জন্য ছিল গিফট ভাউচার।

অনুষ্ঠানে ঢাকা ট্রাভেল মার্টের আয়োজক কাজী ওয়াহিদুল আলম জানান, এবারের মেলাটি ছিল সার্বিকভাবে সফল। মেলার তিন দিনে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ আনুমানিক ১৫ কোটি টাকা স্পট সেল করেছে, সমাগম ঘটেছে প্রায় পনের হাজার দর্শনার্থীর।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মেলার টাইটেল স্পন্সর ট্রিপ লাভার-এর হেড অব অপারেশন্স নিশা তাসনিম শেখ, অন্যতম স্পন্সর ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম, এয়ারলাইন পার্টনার বিমান বাংলাদেশে এয়ারলাইন্সের মহা-ব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের ব্যবস্থাপক (জনসংযোগ) মো. জিয়াউল হক হাওলাদার প্রমুখ।

অর্থসূচক/এইচডি/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...