বাবরকে ধন্যবাদ জানালেন কোহলি

দীর্ঘ দিন ধরে বড় ইনিংস খেলতে পারছেন না বিরাট কোহলি। যা এতদিন আলোচনায় ছিল। তবে সাম্প্রতিক সময়ে তার ফর্ম নিয়েও প্রশ্ন ওঠছে। এমন অধারাবাহিক, অচেনা কোহলির পাশে দাঁড়িয়েছেন বাবর আজম। কয়েক দিন আগেই টুইট করে কোহলিকে সমর্থন জানিয়েছিলেন পাকিস্তানের অধিনায়ক। খারাপ সময়ে পাশে দাঁড়ানোয় বাবরকে এবার ধন্যবাদ জানিয়েছেন কোহলি।

বাবরের ব্যাটে এখন রানের জোয়ার। সাদা বলের ক্রিকেটে দুই ফরম্যাটেই বিশ্বের সেরা ব্যাটার এখন পাকিস্তানের অধিনায়ক। তবে একজন ব্যাটারের জন্য খারাপ সময়ে সমর্থন পাওয়া কতটা জরুরি তা তিনি ভালো করেই জানেন। তাইতো কোহলির আকাশে যখন অমাবস্যা তখন তাকে সমর্থন দিলেন বাবর।

পাকিস্তান অধিনায়কের এমন টুইটের জবাব দিয়েছেন কোহলিও। বাবরকে ধন্যবাদ দেয়ার পাশাপাশি তার প্রতি শুভকামনাও জানিয়েছেন ভারতের সাবেক এই অধিনায়ক। কোহলি লিখেছেন, ‘তোমাকে ধন্যবাদ। আলো ছড়িয়ে যাও আর আরও ওপরে উঠতে থাকো। তোমার জন্য শুভকামনা রইলো।’

ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ টি-টোয়েন্টি সিরিজে দুই ম্যাচ খেলে কোহলি রান করেন স্রেফ ১ ও ১১। এরপর প্রথম ওয়ানডেতে ভালো শুরুর পরও ইনিংস বড় করতে পারেননি। উইকেটে সেট হয়েও ১৬ রান করে সাজঘরে ফিরেছেন এই টপ অর্ডার ব্যাটার। এরপরই একটি টুইট করেছিলেন বাবর।

কোহলির সাম্প্রতিক ফর্ম নিয়ে যখন চারপাশে সমালোচনা ঠিক তখনই সমর্থন দিলেন বাবর। কোহলি এখনও পর্যন্ত যা করেছেন, তা অনেক ক্রিকেটারের কাছেই স্বপ্ন। তাইতো এখনে কোহলির নিজেকে প্রমাণ করার কিছু নেই। কোহলিকে মানসিকভাবে সমর্থন জোগাতে টুইটারে তার সঙ্গে একটি ছবি দিয়ে বাবর লিখেছিলেন, ‘এই সময়ও একদিন পেরিয়ে যাবে, শক্ত থাকো।’

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...