যৌথ সেবা চালু করেছে এমটিবি এবং ট্যাপ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের মোবাইল আর্থিক পরিষেবা প্রতিষ্ঠান ট্রাস্ট আজিয়াটা পেমেন্ট (ট্যাপ) যৌথভাবে তিনটি সেবা চালু করেছে।

সম্প্রতি এমটিবি’র প্রধান কার্যালয় ঢাকায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এমটিবি অ্যাকাউন্টধারী ও যাদের ট্যাপ’র সঙ্গে একটি ওয়ালেট অ্যাকাউন্টও রয়েছে তাদের জন্য এই তিনটি পরিষেবা চালু হয়।

এই পরিষেবাগুলো চালু হওয়ার সঙ্গে সঙ্গে এমটিবি’র একজন অ্যাকাউন্টধারক তার এমটিবি অ্যাকাউন্ট থেকে ট্যাপ ওয়ালেটে, ট্যাপ ওয়ালেট থেকে এমটিবি অ্যাকাউন্টে তহবিল স্থানান্তর করতে পারবেন। এছাড়া এমটিবি অ্যাকাউন্ট লিঙ্ক করে ট্যাপ ওয়ালেট থেকে “অ্যাড মানি” করতে সক্ষম হবেন।

অনুষ্ঠানে ব্যাংকের পক্ষে অংশগ্রহণ করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চীফ রিস্ক অফিসার, চৌধুরী আখতার আসিফ; উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ ইন্টার্নাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়ান্স, গৌতম প্রসাদ দাস।

ব্যাংকের পক্ষে আরো অংশগ্রহণ করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার, মো. খালিদ মাহমুদ খান; হেড অব ডিজিটাল ব্যাংকিং ডিভিশন, খালিদ হোসেন; হেড অব সফটওয়্যার ডেভেলপমেন্ট ও সল্যুশনস, মুহম্মদ শামস-উল-আরিফিন; হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট, আজম খান-সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এদিকে ট্যাপের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট, হেড অব সেলস ডিসট্রিবিউশন ও কমার্শিয়াল, শাহজালাল উদ্দিন; উপদেষ্টা (ফাইন্যান্স), হেফজুর রহমান; এবং জেনারেল ম্যানেজার, হেড অব সেলস স্ট্র্যাটেজি (অপারেশন্স) ফসিহুল মোস্তফা তালাল। এছাড়া মার্চেন্ট ম্যানেজমেন্টসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা এতে উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এইচডি

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...