ভিসা এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলো ইবিএল

ভিসা এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেয়েছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)। এক্সিলেন্স ইন ক্রস-বর্ডার ইস্যুইং বিজনেস, এক্সিলেন্স ইন ই-কমার্স অ্যাকুয়ারিং বিজনেস, এক্সিলেন্স ইন সাইবার সোর্স প্রসেসিং এবং এক্সিলেন্স ইন ভ্যালু এডেড সার্ভিস প্রডাক্টস-এ চার ক্যাটাগরিতে ব্যাংকটিকে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

সম্প্রতি রাজধানীর এক হোটেলে ভিসা লিডারশিপ কনক্লেভ-ডিজিটাল পেমেন্টস ফর স্মার্ট বাংলাদেশ ২০২২ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজনে ইবিএলের পক্ষ থেকে সম্মাননা ট্রফি গ্রহণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার, উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার এবং কার্ডস প্রধান নাহিদ ফারজানা ।

অনুষ্ঠানে আলী রেজা ইফতেখার বলেন, ভিসার এই স্বীকৃতিতে আমরা আনন্দিত। ভিসা আমাদের বিশ্বস্ত পার্টনার এবং গ্রাহকদের সার্বিক ব্যাংকিং অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে আমরা ভিসার সঙ্গে দীর্ঘদিন ধরে যৌথভাবে কাজ করে আসছি। সেবার মান বৃদ্ধিতে আমাদের এই যৌথ প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এ সময় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. খুরশিদ আলম; ইউএস দুতাবাসের পলিটিক্যাল ও ইকোনমিক কাউন্সিলর স্কট ব্র্যান্ডন; ভিসার গ্রুপ কান্ট্রি ম্যানেজার (ভারত ও দক্ষিণ এশিয়া) সন্দিপ ঘোষ; ভিসা বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার সৌম্য বসু এবং বাংলাদেশ ব্যাংকের পরিচালক (পেমেন্ট সিস্টেম ডিপার্টমেন্ট) মো. মেসবাউল হক।

 

অর্থসূচক/এইচডি/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.