রাজধানীতে দুই বাসের রেষারেষিতে নিহত ১

রাজধানীর গুলিস্তান পাতাল মার্কেটের সামনে যাত্রীবাহী বাসের চাপায় জাহাঙ্গীর মাতব্বর (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনার পর ঘাতক বাসটি জব্দ করা গেলেও পালিয়ে গেছেন চালক।

শনিবার (২ জুলাই) সকাল ৮টার দিকে গুলিস্তানের পূর্ব পাশের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পূর্বদি গ্রামের মৃত ইফাজ উদ্দিন মাতব্বরের ছেলে। দুই ভাই বোনের মধ্যে বড় ছিলেন। স্ত্রীর রূপালী আক্তার ও চার মেয়েকে নিয়ে গ্রামেই থাকতেন। পেশায় কৃষক।

নিহতের ভাগ্নে মো. মনির জানান, মামার (জাহাঙ্গীর) শ্যালক শাকিল বিদেশ যাবেন। তার মেডিক্যাল টেস্ট করানোর জন্য শুক্রবার তারা গ্রাম থেকে ঢাকায় আসেন। এরপর পুরান ঢাকার সাত রওজায় মনিরের বাসায় থাকেন। আজ (২ জুলাই) সকালে শ্যালকসহ ভায়রা ও ভাগ্নেকে নিয়ে ফকিরাপুল যাচ্ছিলেন। গুলিস্তানে নেমে রাস্তা পার হচ্ছিলেন তারা। এ সময় দুটি বাস রেষারেষি করছিল। তখন অন্যরা পার হয়ে গেলেও জাহাঙ্গীরকে একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এদিকে, পল্টন থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) এনামুল হক জানান, গুলিস্তান পার্টি অফিসের পূর্ব পাশের রাস্তায় মঞ্জিল পরিবহন একটি বাস পথচারী জাহাঙ্গীরকে চাপা দিয়ে আইল্যান্ডের উঠে যায়। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি জানান, মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...