জানে আলম রোমেলের শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টে যোগদান

জানে আলম রোমেল শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের বিপণন, ডিজিটাল বিজনেস এবং গ্রাহক পরিষেবার প্রধান হিসেবে যোগদান করেছেন।

তিনি শান্তার পুঁজিবাজার ব্যবসার অঙ্গসংস্থানসমূহ: শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট, শান্তা সিকিউরিটিজ এবং শান্তা ইক্যুইটির সামগ্রিক বিপণন কার্যক্রম পরিচালনার দায়িত্বে থাকবেন।

শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের ভাইস চেয়ারম্যান আরিফ খান এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এফএমসিজি, এয়ারলাইনস, ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন এবং ইলেকট্রনিক্স ইন্ডাস্টির মতো বৈচিত্র্যময় কর্মক্ষেত্রে রোমেলের অভিজ্ঞতা তাকে করেছে পরিণত ও সমৃদ্ধ। আমরা আশাবাদী তার ভিন্নধর্মী চিন্তাধারা, বিপণন নিয়ে ভিন্ন কিছু করার অদম্য ইচ্ছা আমাদের অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করবে।

শান্তা অ্যাসেট ম্যাজেনমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হাসান বলেন, আমরা জানে আলম রোমেলকে আমাদের মাঝে পেয়ে আনন্দিত। কাজের প্রতি তার ইতিবাচক দৃষ্টিভঙ্গি, কর্মোদ্দীপনা, বিক্রয় এবং বিপণনের বিস্তৃত অভিজ্ঞতা আমাদের আরও সমৃদ্ধ করবে বলে আমরা আশাবাদী।

শান্তায় যোগদানের আগে জানে আলম রোমেল ছয় বছর আইডিএলসি ফাইন্যান্সের চিফ মার্কেটিং অফিসার হিসেবে কাজ করেছেন।

নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে বিবিএ করার পর জানে আলম রোমেল ২০০৫ সালে এমজিএইচ গ্রুপে তার কর্মজীবন শুরু করেন। পরে তিনি সিঙ্গাপুর এয়ারলাইন্সের বাংলাদেশের বিক্রয় ও বিপণনপ্রধান হিসেবে কাজ করেন।

দীর্ঘ কর্মজীবনে তিনি আইডিএলসি ফাইন্যান্সের মার্কেটিং কমিউনিকেশনের প্রধান এবং র‍্যাঙস ইন্ডাস্ট্রিজের মার্কেটিংপ্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.