ক্রেতা নেই ৯ কোম্পানির শেয়ারে

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বুধবার ৯ কোম্পানির শেয়ারে ক্রেতাশূন্য হয়ে পড়েছে। সোমবার কোম্পানিগুলোর লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ৯ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা নেই।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে-

বার্জার পেইন্টসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৭৮৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৫২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৫২ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুজ সুজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৯৫.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৬.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৩.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৭৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৩.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৬৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আনোয়ার গ্যালভানাইজিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪২৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৯.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিনোবাংলার শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৬.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮২ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অর্থসূচক/এসএ/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.