করোনায় আক্রান্ত রোহিত শর্মা

করোনা আক্রান্ত হয়েছেন রোহিত শর্মা। ইংল্যান্ডের বিপক্ষে এজবাস্টন টেস্টে খেলতে নামার কয়েকদিন আগেই করোনা পজিটিভ হয়েছেন তিনি। তাই এই ম্যাচে রোহিত না খেলার জোরালো সম্ভাবনা সৃষ্টি হয়েছে।

গত ২৫ জুন র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট করানো হয় ভারতের ক্রিকেটারদের। সেই অ্যান্টিজেন টেস্টেই রোহিতের পজিটিভ ধরা পড়ার খবর পাওয়া যায়। একটি বিবৃতিতে এমনটা নিশ্চিত করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

বিসিসিআই তাদের বিবৃতিতে বলেছে, ‘ভারতের অধিনায়ক রোহিত শর্মা শনিবারে (২৫ জুন) করা র‍্যাপিড আন্টিজেন টেস্টে করোনা পজিটিভ হয়েছেন। টিম হোটেলে তিনি আইসোলেশনে আছেন। বিসিসিআইয়ের মেডিক্যাল টিম তার দিকে নজর রাখছে। রবিবার তার পিসিআর টেস্ট করানো হবে।’

এজবাস্টন টেস্টে নামার আগে লিচেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের বিপক্ষে চার দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে ভারত। সেই ম্যাচে খেলেছেন রোহিত। প্রথম ইনিংসে ব্যাটিংও করলেও দ্বিতীয় ইনিংসে আর ব্যাটিং করেননি। এক জুন শুরু হতে যাচ্ছে এজবাস্টন টেস্ট। এই টেস্টকে ঘিরে বেশি রোমাঞ্চিত ছিল ভারতীয়রাই। কেননা গত বছর হওয়া পাঁচ ম্যাচের সেই সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল ভারত। করোনার কারণে ইতোপূর্বে বাতিল হয়েছিল সেই টেস্ট ম্যাচটি।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...