ফেয়ার ইলেকট্রনিক্সকে প্রেফারেন্স শেয়ারে ২০০ কোটি টাকা তুলে দিল ইউসিবি ইনভেস্টমেন্ট

দেশের অন্যতম শীর্ষ ইলেকট্রনিক্স কোম্পানি ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড প্রেফারেন্স শেয়ার ইস্যুর মাধ্যমে ২০০ কোটি টাকা সংগ্রহ করেছে। দেশের খ্যাতনামা ৬টি ব্যাংক এই শেয়ারে বিনিয়োগ করেছে।

ফেয়ার ইলেকট্রনিক্সের প্রেফারেন্স শেয়ারের লিড অ্যারেঞ্জার এবং এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছে দেশের অন্যতম শীর্ষ মার্চেন্ট ব্যাংক ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড।

প্রেফারেন্স শেয়ার একটি বিকল্প বিনিয়োগের উপকরণ যা ইস্যুকারীকে দীর্ঘমেয়াদে একটি নির্দিষ্ট হারে অর্থায়নের সাহায্য করে, একই সাথে বিনিয়োগকারীদের আকর্ষণীয় মুনাফা পেতে সাহায্য করে। এটি এমন একটি পণ্য যা আর্থিকভাবে শক্তিশালী কোম্পানিগুলোর জন্য অর্থায়নের উত্তম বিকল্প হতে পারে।

বুধবার (২২ জুন) ফেয়ার ইলেকট্রনিক্স প্রেফারেন্স শেয়ারের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচাল রুহুল আলম আল মাহবুব, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী আরিফ কাদরী, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তানজিম আলমগীর, মিডল্যন্ড ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোঃ আহসান-উজ জামান, এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব গোলাম আউলিয়া, ওয়ান ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনজুর মফিজ, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ খালিদ মাহমুদ খান, এনআরবি ব্যাংক লিমিটেডের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মুহাম্মদ নুরুল আফসার উপস্থিত ছিলেন। এ বিশেষ মুহূর্তটি উদযাপন করতে সংশ্লিষ্ট সংস্থার অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড, দেশের অন্যতম শীর্ষস্থানীয় এবং দ্রুত বিকাশমান মার্চেন্ট ব্যাংক যা করোনার প্রাদুর্ভাব এবং অর্থনৈতিক মন্দা সত্ত্বেও অভূতপূর্ব একটি বছর পার করেছে। অভিজ্ঞ ও দক্ষ প্রফেশনাল টিম নিয়ে, কোম্পানিটি অল্প সময়ের মধ্যে ইনভেস্টমেন্ট ব্যাংকিংয়ের প্রতিটি ক্ষেত্রে পদচিহ্ন স্থাপন করেছে এবং কার্যকরীভাবে তহবিল সংগ্রহের মাধ্যমে শীর্ষস্থানীয় ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, কর্পোরেট এবং স্টেকহোল্ডারদের মধ্যে বিশ্বাস স্থাপন করেছে। ।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.