ইংল্যান্ডের টেস্ট দলে যমজ ভাই

ক্রেইগ ওভারটন দলের সঙ্গে ছিলেন আগে থেকেই। এবার তারই যমজ ভাই জেমি ওভারটনকে টেস্ট দলে যুক্ত করল ইংল্যান্ড। নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরম্যান্সের সুবাদে ইংল্যান্ডের টেস্ট দলে জায়গা করে নিয়েছিলেন জেমি। চলমান কাউন্টি চ্যাম্পিয়নশিপে ৫ ম্যাচে ২১.৬১ গড়ে ২১ উইকেট নিয়েছেন ডানহাতি এই পেসার। লায়ন্সের হয়ে বেশ কয়েকটি দেশে সফর করার অভিজ্ঞতা রয়েছে জেমির।

২০১৫ সালে ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াডেও জায়গা পেয়েছিলেন তিনি। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে ডাক পাওয়া এই ক্রিকেটারের এখনও অভিষেক হয়নি। তবে কিউইদের বিপক্ষে সাদা পোশাকের ক্রিকেটে অভিষেক হতে পারে তার।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই টেস্টে ইংল্যান্ডের পেস ইউনিটের দায়িত্বে ছিলেন অভিজ্ঞ জেমস অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড এবং তরুণ ম্যাথু পট। তবে ওয়ার্কলোড ম্যানেজমেন্টের কথা মাথায় রেখে হেডিংলিতে বিশ্রাম দেয়া হতে পারে অ্যান্ডারসন-ব্রডকে।

তাতে ২৩ জুন থেকে শুরু হতে যাওয়া হেডিংলি টেস্টে অভিষেক হতে পারে জেমি্র। সঙ্গী হতে পারেন তারই ভাই ক্রেইগ। প্রথম দুই টেস্টের দলে থাকলেও খেলা হয়নি ইংলিশদের হয়ে ৮ টেস্ট খেলা ডানহাতি এই পেসারের।

তৃতীয় টেস্টের ইংল্যান্ড দল: বেন স্টোকস (অধিনায়ক), জো রুট, অ্যালেক্স লিস, অলি পোপ, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, জ্যাক ক্রলি, বেন ফোকস (কিপার-ব্যাটসম্যান), জ্যাক লিচ, অ্যালেক্স লিস, ক্রেইগ ওভারটন, জেমি ওভারটন, ম্যাথু পটস, জেমস অ্যান্ডারসন এবং স্টুয়ার্ট ব্রড।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...