বাংলাদেশের বিপক্ষে ৩ নতুন মুখ, নেই হোল্ডার

বিশ্রাম ও রিকভারির জন্য ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের (সিডব্লিউসি) কাছে বিশ্রাম চেয়েছিলেন জেসন হোল্ডার। অভিজ্ঞ এই অলরাউন্ডারের ছুটিও মঞ্জুর করেছে দেশটির ক্রিকেট বোর্ড। তাতে বাংলাদেশের বিপক্ষে শুধু টেস্টে নয় তিন সংস্করণের সবগুলো ম্যাচই মিস করবেন হোল্ডার।

এদিকে ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে ঘোষিত ওয়েস্ট ইন্ডিজের প্রথম টেস্টের দলে নেই কেমার রোচ। ফিটনেস টেস্টে উতরাতে পারলে সুযোগ মিলবে ডানহাতি এই পেসারের। স্কোয়াডে রাখা হয়নি অভিজ্ঞ পেসার শ্যানন গ্যাব্রিয়েলকেও।

বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টের জন্য ঘোষিত ১২ সদস্যের স্কোয়াডে ওয়েস্ট ইন্ডিজ দলে নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন উইকেটকিপার ডেভন থমাস, বাঁহাতি স্পিনার গুদাকেশ মোতি। এদিকে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট স্কোয়াডে জায়গা পেয়েও অভিষেক না হওয়া পেসার অ্যান্ডারসন ফিলিপও রয়েছেন বাংলাদেশের বিপক্ষে।

হোল্ডারের বিশ্রাম প্রসঙ্গে এক বিবৃতিতে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড বলেছে, ‘অলরাউন্ডার জেসন হোল্ডারকে বিবেচনা করা হয়নি কারণ, বিশ্রাম ও রিকভারির জন্য তার ছুটির আবেদন মঞ্জুর করেছে সিডব্লিউআই। সেকারণে বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরে সব সংস্করণেই খেলা মিস করবেন তিনি।’

বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট খেলবে ওয়েস্ট ইন্ডিজ। অ্যান্টিগাতে সিরিজের প্রথম টেস্ট মাঠে গড়াবে আগামী ১৬ জুন। দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে ২৪ জুন থেকে।

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল: ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড (সহ অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জন ক্যাম্পবেল, জশুয়া ডা সিলভা, আলজারি জোসেফ, কাইল মায়ার, গুদাকেশ মোতি, অ্যান্ডারসন ফিলিপ, রেয়মন রেইফার, জেডেন সিলস ও ডেভন থমাস।

রিজার্ভ: ত্যাগনারায়ন চন্দরপল ও শেরমন লুইস

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...