বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি প্রকাশ করলো উইন্ডিজ

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে কয়েক দিন পরই ওয়েস্ট ইন্ডিজ যাবে বাংলাদেশ দল। ইতোমধ্যেই এই সিরিজের সময় সূচি চূড়ান্ত হয়েছে। প্রথম টেস্টের ভেন্যু সেন্ট লুসিয়ায় আট বছর পর টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। দ্বিতীয় টেস্ট হবে অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে।

ওয়েস্ট ইন্ডিজ সফরে দুটি টেস্টের সঙ্গে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজও খেলবে বাংলাদেশ। আগামী ৯ জুন (রবিবার) ওয়েস্ট ইন্ডিজের উদ্দ্যেশে রওনা দেবে বাংলাদেশ দল। ২০১৮ সালের পর এই প্রথম ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে তারা।

আগামী ১৬ জুন অ্যান্টিগা টেস্ট দিয়ে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। আর ২৪ জুন থেকে সিরিজে দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ক্রিকেট গ্রাউন্ডে। এই টেস্ট সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

সাদা পোশাকের লড়াই শেষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল। আগামী ২ জুলাই প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে ডমিনিকার উইন্ডসর পার্কে। ৩ জুলাই সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে একই স্টেডিয়ামে।

আগামী ৭ জুলাই সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে গায়ানার জাতীয় স্টেডিয়ামে। এরপর তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজ খেলবে দুই দল। সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি হবে ১০ জুলাই। এরপর দুই দিনের বিরতির পর ১৩ জুলাই অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ। আর সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচটি হবে ১৬ জুলাই। ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে গায়ানার জাতীয় স্টেডিয়ামে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.