স্ত্রী-সন্তানদের খুন করা পলাতক গিয়াসউদ্দিন আটক

ছুরি-ক্রিকেট খেলার ব্যাট দিয়ে স্ত্রী ও দুই সন্তানকে খুন করেছেন গিয়াস উদ্দীন। স্ত্রী-সন্তানদের হত্যা করে গিয়াস উদ্দীন গাজীপুর রংমিস্ত্রির কাজ করার কথা বলে বাড়ি থেকে পালিয়ে গেলেন তিনি।  প্রথমে তিনি মিথ্যা নাটক সাজিয়ে পুলিশের কাছে দাবি করেন প্রতিবেশী রেনু শেখই তার স্ত্রী-সন্তানদের হত্যা করেছে। শেষমেষ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) -এর কাছে নিজেই স্বীকার করেছেন স্ত্রী-সন্তানদের হত্যা করার কথা।

নরসিংদীর বেলাবো উপজেলায়  (২২ মে) সকালে উপজেলার পাটুলী ইউনিয়নের বাবলা গ্রামে এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। শনিবার রাতের কোনো একসময় ঘাতক স্বামী শেখ গিয়াসউদ্দীন ছুরি-ক্রিকেট খেলার ব্যাট দিয়ে কুপিয়ে ও পিটিয়ে স্ত্রী রহিমা বেগম (৩৬), ছেলে শেখ রাব্বি (১৩) ও মেয়ে রাকিবাকে (৬) হত্যা করেন।

জানা যায়, নিহত গৃহবধূ রহিমা আক্তার নিজ বাড়িতে দর্জির কাজ করতেন ও নিহত শিশু সন্তান রাব্বি শেখ পার্শ্ববর্তী মনোহরদী উপজেলার মনারটেক প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী ও মেয়ে রাকিবা শেখ ভাবলা সরকারি প্রাথমিক বিদালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

লোমহর্ষক এই হত্যাকাণ্ডে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। ঘটনাস্থলে পুলিশ, সিআইডি, ডিবি, পিবিআই কর্মকর্তারা পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত পুলিশ ঘটনার সঙ্গে জড়িত নিহতের স্বামী গিয়াসউদ্দীনকে আটক করেছে। এ ঘটনায় এখনো থানায় কোনো মামলা দায়ের করা হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেছে পিবিআই নরসিংদী।

জেলা পিবিআই পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান বলেন, গিয়াসউদ্দীন আমাদের কাছে তার স্ত্রী ও এক ছেলে ও এক মেয়েকে হত্যার কথা স্বীকার করেছেন। তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত ছুরি ও ক্রিকেট ব্যাট উদ্ধার করা হয়। গিয়াসউদ্দীন বলছে, প্রতিপক্ষকে ফাঁসাতেই এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন তিনি। তার এ কথা কতটুকু সত্য তা এখনো বলা যাচ্ছে না। আমরা জানতে পেরেছি গিয়াসউদ্দীন জুয়া খেলা, মাদকে আসক্ত ছিল।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.