ক্রেতা নেই ৬ কোম্পানির

রোববার লেনদেনের ২ ঘণ্টার মধ্যে ক্রেতাশূন্য হয়ে পড়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি। কোম্পানিগুলোর লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে কোম্পানিগুলোর শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

কোম্পানিগুলো হচ্ছে- ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, বঙ্গজ, শাইনপুকুর সিরামিক, এস আলম, ঢাকা ডাইং এবং আরডি ফুড।

জানা গেছে, বৃহস্পতিবার ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.৩০ টাকায়। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বঙ্গজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৫১.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৪৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৪৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শাইনপুকুর সিরামিকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪০.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এস আলমের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৩ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ঢাকা ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরডি ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অর্থসূচক/এসএ/

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...