এখনই নিজের শেষ দেখছেন না রোহিত

ব্যাট হাতে দুঃসময় পার করছেন রোহিত শর্মা। এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) একেবারেই চেনা ছন্দে দেখা যায়নি তাকে। এ নিয়ে অবশ্য খুব বেশি উদ্বিগ্ন নন রোহিত। মুম্বাই ইন্ডিয়ান্স দলপতির বিশ্বাস, খুব দ্রুতই অফফর্ম কাটিয়ে উঠবেন তিনি।

আসরে খেলা মোট ১৪ ম্যাচে ২০ এর কম গড়ে (১৯.১৪) মাত্র ২৬৮ রান করেছেন রোহিত। স্ট্রাইক রেট ১২০ এর একটু উপরে। আইপিএলে এর আগে খুব কমই এতোটা বিবর্ণ ছিলেন রোহিত।

যদিও তার মতে, আমি অনেক কিছুই করতে চেয়েছি, যার কোনোটাই আসলে হয়নি। তবে এমনটা আমার সাথে আগেও হয়েছে। তাই এটা এমন কিছু নয়, যেটা আমার সঙ্গে প্রথমবার হচ্ছে। এবারের আসর আমাদের জন্য হতাশার ছিল, কেননা আমরা আমাদের পরিকল্পনা অনুযায়ী খেলতে পারিনি। এখানেই সবকিছু শেষ হয়ে যাচ্ছে না। সামনে আরও অনেক কিছু দেয়ার বাকি আছে। মনস্তাত্ত্বিক বিষয়গুলো নিয়ে ভাবা উচিত। কীভাবে আমি ফর্মে ফিরব এবং পারফর্ম করব সেটা নিয়েও ভাবতে চাই। নিজেকে মানিয়ে নিতে হবে এবং সুযোগ মিললেই আমি এসব নিয়ে কাজ করা শুরু করব।

এবারের আসরে সবার আগে বাদ পড়ে রোহিতের মুম্বাই ইন্ডিয়ান্স। নিজেদের খেলা প্রথম আট ম্যাচের আটটিতেই হারে পাঁচ বারের আইপিএল শিরোপাজয়ীরা। পরের ছয় ম্যাচে অবশ্য চারটিতে জিতে তারা। যদিও এর আগেই প্লে অফের রাস্তা থেকে ছিটকে যায় তারা।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...