ক্রেতাশূন্য ১২ কোম্পানি

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানির শেয়ার ক্রেতাশূন্য হয়ে পড়েছে।মঙ্গলবার লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে ১২ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছে না।

কোম্পানিগুলো হচ্ছে-

সোমবার আরডি ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৮.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৫.৩০ টাকায়। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রেনউইক যজ্ঞেশ্বরের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৯০২.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯০২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার ৮৫৭.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এসিআই ফর্মূলেশনের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২০৯.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্রীণডেল্টা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭৩.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৯.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সোনারবাংলা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫০.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইস্টার্ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬৪.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৪.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬১.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১১২.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০৭.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শাইনপুকুর সিরামিকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৬.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইপিডিসির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫১.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাভার রিফ্রাক্টরিজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৯২.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮৩.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইস্টার্ন হাউজিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬০.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিএসপি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

 

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...