তবুও ওপেনিংয়ে নামবেন উইলিয়ামসন

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ব্যাট হাতে একেবারেই ব্যর্থ কেন উইলিয়ামসন। তবুও সানরাইজার্স হায়দরাবাদের হয়ে নিয়মিতই ইনিংসের সূচনা করতে নামছেন তিনি। কী কারণে এখনও ওপেন করছেন বা আগামীতেও ওপেন করবেন উইলিয়ামসন, তা জানালেন দলটির কোচ টম মুডি।

আসরে এখন পর্যন্ত ১২ ম্যাচে মাত্র ৯২.৮৫ স্ট্রাইক রেটে ২০৮ রান করেছেন উইলিয়ামসন। এবারের মৌসুমে যারা অন্তত একশ রান করেছে, তাদের মধ্যে সবচেয়ে কম স্ট্রাইক রেট উইলিয়ামসনের। উইলিয়ামসন ফর্মে না থাকলেও দারুণ ছন্দে আছেন হায়দরাবাদের হয়ে তিন নম্বরে নামা রাহুল ত্রিপাঠি এবং চার নম্বরে নামা এইডেন মার্করাম।

তবুও সেই উইলিয়ামসনেই ভরসা রাখছেন মুডি। তিনি বলেন, ‘তিন নম্বরে রাহুল ত্রিপাঠি অসাধারণ ব্যাটিং করছে। চার নম্বরে মার্করাম আসরের একজন সেরা ব্যাটারদের একজন। তাই আমাদের মনে হয়েছে তারা যদি রানের মধ্যেই থাকে, তাহলে আর পরিবর্তন করার দরকার কি। কেনের সামর্থ্যের প্রতি আমাদের বিশ্বাস আছে। তার বিশ্বমানের সামর্থ্য নিয়ে আমাদের কোনও প্রশ্ন নেই। এই কারণেই আমরা ব্যাটিং লাইনআপে কোনও পরিবর্তন আনছি না। অভিষেক শুরুতে, রাহুল তিনে, মার্করাম চারে এবং পুরান পাঁচে- সবমিলিয়ে ব্যাটিং ফাংশন দারুণ কাজ করছে।’

আসরে এখন পর্যন্ত ১২ ম্যাচ খেলে পাঁচটিতে জিতেছে হায়দরাবাদ। পয়েন্ট টেবিলে আট নম্বরে আছে উইলিয়ামসনের হায়দরাবাদ।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...