দুর্ঘটনায় প্রাণ গেলো সাবেক অজি ক্রিকেটারের

সড়ক দুর্ঘটনায় মাত্র ৪৬ বছর বয়সে প্রাণ হারালেন অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস। অস্ট্রেলিয়ার টাউন্সভিলে এই দুর্ঘটনাটি ঘটে স্থানীয় সময় রাত ১১টায়।

পুলিশের দেয়া তথ্যমতে, রাত ১১টার নাগাদ হার্ভে রেঞ্জ রোডের উপর দিয়ে গাড়িটি যাচ্ছিলেন সাইমন্ডস। অ্যালিস রিভার ব্রিজের কাছে বাঁদিকে মোড় নেওয়ার সময় গাড়িটি উল্টে যায়। সঙ্গে সঙ্গেই স্থানীয়রা অস্ট্রেলিয়ার এই সাবেক ক্রিকেটারকে বাঁচানোর চেষ্টা চালান। কিন্তু সাইমন্ডস ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। সাইমন্ডস ১৯৯৮ থেকে ২০০৯ পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে আন্তর্জাতিক ক্রিকেট মাতিয়েছেন।

২৬টি টেস্ট, ১৪টি টি-টোয়েন্টি ও ১৯৮টি ওয়ানডে রয়েছে তার নামের পাশে। সাদা পোশাকের ক্রিকেটে দুটি সেঞ্চুরি রয়েছে তার। ব্যাট হাতে ১ হাজার ৪৬২ রানের সঙ্গে তিনি বল হাতে নিয়েছেন ২৪ উইকেট।

তিন ফরম্যাটে খেললেও ওয়ানডেতেই বেশি সফল তিনি। এই ফরম্যাটে ৫ হাজার ৮৮ রানের সঙ্গে তার রয়েছে ১৩৩টি উইকেট। টি-টোয়েন্টিতে ৩৩৭ রানের সঙ্গে ৮টি উইকেটও রয়েছে তার ঝুলিতে। ব্যাটে বলে পারফরম্যান্সের সঙ্গে দারুণ একজন ফিল্ডারও ছিলে সাইমন্ডস। অস্ট্রেলিয়ার হয়ে ২০০৩ এবং ২০০৭ সালে বিশ্বকাপ জেতার স্বাদও পেয়েছেন সাইমন্ডস।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...