ইজেনারেশন ও ইন্টেলিজেন্ট মেশিন এর মধ্যে ক্লাউড সলিউশন চুক্তি

বাংলাদেশের শীর্ষস্থানীয় সিস্টেম ইন্টিগ্রেশন এবং সফটওয়্যার সলিউশন কোম্পানি ইজেনারেশন সম্প্রতি ইন্টেলিজেন্ট মেশিনস লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির মাধ্যমে ইজেনারেশন -ইন্টেলিজেন্ট মেশিনস লিমিটেডকে ক্লাউড ভিত্তিক মাইক্রোসফট অ্যাজুর সলিউশন প্রদান করবে।

এর মধ্যে রয়েছে উৎপাদনশীলতা, সমন্বয়ক টুলস, স্মার্ট অ্যানালিটিকস সল্যুশনসহ একটি নিরাপদ ক্লাউড প্ল্যাটফর্মের অধীনে টাস্ক ব্যবস্থাপনা।

ইজেনারেশন লিমিটেডের স্ট্র্যাটেজিক সেলসের পরিচালক এমরান আবদুল্লাহ এবং ইন্টেলিজেন্ট মেশিনের প্রতিষ্ঠাতা ও সিইও অলি আহাদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাইক্রোসফটের টেকনিক্যাল স্ট্র্যাটেজিক পার্টনার মিসেস জান্নাতুল ফেরদৌস পপি, এবং টেরিটরি চ্যানেল ম্যানেজার এসএমবি লিড মোঃ আবু তাহের দুলাল।

এসময় ইজেনারেশন এর ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান বলেন, “আমরা ইন্টেলিজেন্ট মেশিনস লিমিটেডে সাথে কাজ করতে পেরে আনন্দিত এবং তাদের ডিজিটাল রূপান্তরের যাত্রায় একইসাথে কাজ করার জন্য আমরা অত্যন্ত আগ্রহী। তিনি বলেন, প্রযুক্তিগত উন্নয়নগুলি দ্রুত গতিতে অগ্রসর হচ্ছে। যার ফলে মডার্ন ওয়ার্কপ্লেস সলিউশনগুলো ব্যবসার ধারাবাহিকতা উন্নীত করতে এবং সর্বাধিক লাভ নিশ্চিত করার জন্য সংস্থাগুলির ব্যবসায়িক কৌশলগুলির একটি গুরুত্বপূর্ণ উপাদান হয়ে উঠেছে”।

ইন্টেলিজেন্ট মেশিন লিমিটেডের প্রতিষ্ঠাতা ও সিইও অলি আহাদ বলেন, ‘‘আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে উদ্ভাবন হল ডিজিটাল ভবিষ্যতের চাবিকাঠি। যদি আমরা আমাদের কাজের ক্ষেত্রকে অপ্টিমাইজ করার জন্য ডিজিটাল সমাধান গ্রহণ করতে ব্যর্থ হই, তাহলে আমরা আমাদের গ্রাহকদের জীবনে নতুন অভিজ্ঞতা দিতে পারব না, এই প্রেক্ষাপটে, আমরা মাইক্রোসফট থেকে উদ্ভাবনী ডিজিটাল সমাধান পেতে ইজেনারেশনের সাথে একই সাথে কাজ করতে পেরে আনন্দিত।”

মাইক্রোসফট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর ইউসুপ ফারুক বলেন, বাংলাদেশের ডিপ-টেক বেজড স্টার্টআপ কোম্পানি ইন্টেলিজেন্ট মেশিন লিমিটেড এর সাথে কাজ করা আমাদের জন্য আনন্দের বিষয়। একটি দূরদর্শী স্টার্টআপ হওয়ার কারণে, ইন্টেলিজেন্ট মেশিনস লিমিটেড মাইক্রোসফট-এর অ্যাজুর সলিউশন এবং পরিষেবাগুলির সুবিধাগুলি নেওয়ার কারণে সব সময় অন্যদের থেকে একধাপ এগিয়ে থাকবে। আমরা এই অংশীদারিত্বকে এগিয়ে নিয়ে যেতে চাই এবং এই ইকোসিস্টেমের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চাই।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...